১৪,৯৯৯ টাকায় স্যামসাংয়ের ৬৪ জিবির স্মার্টফোন

রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

ঢাকা : গ্যালাক্সি এ১২ এর নতুন ৪/৬৪ জিবি সংস্করণ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। সর্বশেষ এই সংযোজনটির বাজার মূল্য মাত্র ১৪,৯৯৯ টাকা।

স্যামসাং এখন এই মডেলের ৬৪ জিবি স্টোরেজ সমৃদ্ধ ৪ জিবি র‌্যামের সংস্করণটি বাজারে এনেছে। এই স্মার্টফোনে (৭২০x১৬০০) ইনফিনিটি-ভি ডিসপ্লেসহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে রয়েছে। এই মোবাইলের বিশেষ দিক হচ্ছে এর ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এর সঙ্গে রয়েছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট (ইউএসবি টাইপ-সি)।

এর ৪৮ মেগাপিক্সেল প্রধান ক্যামেরাও আছে ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো, ২ মেগাপিক্সেল ডেপথ ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সমৃদ্ধ স্যামসাং গ্যালাক্সি এ১২ মোবাইলে আছে অক্টাকোর ২.৩ গিগাহার্টজ প্লাস ১.৮ গিগাহার্টজ ফিচার।

এছাড়াও এই মোবাইলে ৩-স্লট ডুয়াল সিম সাপোর্টসহ ডলবি এটমস, এআর ইমোজি, ডিসকর্ড, সিকিউর ফোল্ডার ও সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো অন্যান্য প্রয়োজনীয় ফিচারগুলো রয়েছে।

এই নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মুয়ীদূর রহমান বলেন, “আমরা আমাদের সব ধরনের ক্রেতাদের জন্য সাশ্রয়ী বাজেটের গ্যালাক্সি এ১২ স্মার্টফোনের নতুন ৪/৬৪ জিবি সংস্করণটি নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। এর পূর্বে গ্যালাক্সি এ১২ এর ৪/১২৮ সংস্করণটিও অত্যাধুনিক ফিচার ও দুর্দান্ত পারফরমেন্সের জন্য বাজারে ব্যাপক সাড়া ফেলেছিলো। আমরা উদ্ভাবনী চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, যার মাধ্যমে আমাদের ক্রেতারা সাশ্রয়ী মূল্যে স্বাচ্ছন্দ্যে দুর্দান্ত ফিচারগুলো উপভোগ করতে পারেন।”

স্যামসাং গ্যালাক্সি এ১২ এর ৪/৬৪ জিবি সংস্করণটি এখন নীল ও লাল এ দু’টি রঙে স্যমসাং এর সব অফিশিয়াল আউটলেটে পাওয়া যাচ্ছে।