সোমবার দিনটি আপনার যেমন কাটবে

রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও মঙ্গল। ২৭ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর মঙ্গলের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৯,১৮,২৭। আপনার শুভ বর্ণ: সাদা ও লাল । শুভ গ্রহ ও বার: মঙ্গল ও শুক্র। শুভ রত্ন: হীরা ও রক্তপ্রবাল।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও লাল বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। জ্যোতিষশাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৯:১১-১১:২৯, রাত: ৮:০৭-১১:২৭ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি দুপুর: ১:৩৭ পরে ৭মী তিথি চলবে। আজকের দিনের পরিত্যজ্য খাদ্য: আজ দুপুর: ১:৩৭ পর্যন্ত নিম বা নিমের ঔষধী পরে তাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১মার্চ- ২০এপ্রিল):
আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক অগ্রগতির। ব্যবসায়ীক ভাবে আজ ভালো মুনাফার সুযোগ পাবেন। খাদ্য ও পানিয়ের ব্যবসার পাশাপাশি হোটেল রেস্তোরা ব্যবসায় ভালো লাভ হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে হবে অগ্রগতি। বিদেশ থেকে আসতে পারে কিছু ফরেন রেমিটেন্স।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০ মে):
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক কাজে সফল হবেন। আয় রোজগারের সুযোগ বৃদ্ধি পাবে। অসুস্থতা কাটিয়ে কাজে সফল হতে পারবেন। ব্যক্তি জীবনের সকল ভুল বুঝাবুঝি দূর হয়ে যাবে। বিদেশ যাত্রার চেষ্টায় সফল হতে পারবেন। নিকটাত্মীয়র দ্বারা ভিসা লাভের যোগ।

মিথুন রাশি (২১ মে- ২০ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার আইনগত জটিলতাগুলোর পেছনে অর্থ ব্যয় হতে চলেছে। ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্য লাভের আশা। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের আর্থিক অগ্রগতির দিন। ব্যবসায়ীক কাজে হটাৎ করেই দূরে কোথাও যাত্রা করতে হবে। সাংসারিক জীবনে প্রবাসীরা ভালো সংবাদ পাবেন।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই):
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক বাণিজ্যে আজ সফল হবেন। চাকরিজীবীদের কিছু বকেয়া বিল আদায়ে অগ্রগতির আশা। প্রবাসী বন্ধুর কাছ থেকে ব্যবসার মূলধন পেয়ে যাবেন। বড় ভাই বোনের সাথে চলতে থাকা সম্পর্কে কিছু টানাপোড়ন দেখা দেবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগস্ট):
সিংহর জাতক জাতিকাদের আজ কাজ কর্মে অগ্রগতি হবে। নতুন পদে পদায়নের সুযোগ পেতে পারেন। আয় রোজগারের চেষ্টা হবে সফল। বেকারদের কোনো বিদেশী প্রতিষ্ঠানে কর্ম সুযোগ আসবে। পিতার সাথে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার সময়। রাজনৈতিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে হারানো সম্মান ফিরে পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর):
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার বিদেশ ভাগ্য বলবান থাকবেন। ভাগ্য উন্নতির ক্ষেত্রে বিদেশ থেকে ভালো কোন সুযোগ আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ। বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় সফল হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর):
তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি সার্বিক ভাবে মিশ্র যাবে। আজ ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাঙ্খীত সফলতা আশা করতে পারেন। আইনগত জটিলতা থেকে মুক্তির যোগ প্রবল। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। ঋণ পরিশোধ করে ঋণের বোঝা কমান।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ):
বৃশ্চিক রাশির জাতক জাতিকার অংশিদারী কাজে আজ অগ্রগতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে নতুন করে বিনিয়োগ করার যোগ। আয় রোজগারের ক্ষেত্রে বৈদেশিক পণ্য ব্যবসায়ীরা লাভবান হবেন। আজ দাম্পত্য ক্ষেত্রে ভুল বুঝাবুঝি ও অস্থিরতা কমাতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর- ২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকার দিনটি কিছুটা মিশ্র যাবে। কর্মস্থলে কোনো জটিলতা দেখা দিতে পারে। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাথে দেখা দেবে কলহ ও বিবাদ। কাজের লোক বা কর্মচারীদের উপর কোনো কারনে চটে যেতে পারেন। সহকর্মীদের সাহায্য আশা করা বৃথা।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০জানুয়ারি):
মকর রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ভালোবাসার জন্য উত্তম। শিল্পী কলাকুশলী ও মিডিয়াকর্মীরা আজ ব্যস্ত থাকতে পারেন। সন্তানের উচ্চ শিক্ষার্থে তাকে বিদেশ পাঠানোর ভালো সুযোগ আসবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধির সময়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি- ১৮ফেব্রুয়ারি):
কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক ক্ষেত্রে প্রবাসী আত্মীয়র সাহায্য পাওয়ার আশা। স্থাবর সম্পত্তি ও যানবাহন সংক্রান্ত বিষয়ে আজ সফল হতে পারবেন। মায়ের সাথে কোনো কারনে দেখা দেবে মনমালিন্য। গৃহের জন্য কিছু স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ):
মীন রাশির জাতক জাতিকার দিনটি যোগাযোগে উত্তম। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হতে পারে। বৈদেশিক মিডিয়াতে কাজের বড় সুযোগ আসতে পারে। প্রতিবেশীর রহস্যজনক আচরন আপনাকে কিছুটা হতভম্ব করতে পারে। প্রকাশ প্রকাশনার সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে।