প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে আর্থিক অনুদান বিতরণ 

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১
শাকিল আহমেদ লিখন, নকলা উপজেলা প্রতিনিধি : শেরপুরের নকলায় প্রান্তিক জনগোষ্ঠীর “জীবনমান উন্নয়ন” শীর্ষক উন্নয়ন প্রকল্পের আওতায় অ্যাপ্রেনটিস/ শিক্ষানবীশ প্রশিক্ষণার্থী ও ওস্তাদদের মধ্যে আর্থিক নগদ অনুদান বিতরণ করেছে নকলা উপজেলা সমাজসেবা অধিদপ্তর।
২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই অনুদান বিতরণ করা হয়। স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী দুই ধরনের প্রশিক্ষণার্থীদের মাঝে অনুদান দেওয়া হয়। স্বল্প মেয়াদী প্রশিক্ষণার্থী ৪৮ জনকে প্রশিক্ষণ ভাতা ১২০০ ও অনুদান ১৮০০০ টাকা   এবং দীর্ঘমেয়াদী প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ ভাতা ৫০০০ ও ১৮০০০ টাকা অনুদান দেওয়া হয়।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহ মো.বোরহান উদ্দিন।
অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সারুয়ার আলম তালুকদার এবং উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর আহম্মেদ।
এসময় আরও উপস্থিত ছিলেন, নকলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহমেদ,সাধারণ সম্পাদক এ.এম.ফিরোজ,সাংবাদিক শফিউল আলম লাভলু,শফিউজ্জামান রানা,সপন আহম্মেদ ও  উপকারভোগী সদস্যগণ।