মুম্বাইয়ে অভিনেত্রীর ওপর অ্যাসিড হামলা!

মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

বিনোদন ডেস্ক : বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ বেশ কিছুদিন আগে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। এবার মুম্বাইয়ে এসিড হামলা হলো তার ওপর। মুম্বইয়ের রাস্তায় আচমকা কয়েকজন দুস্কৃতিকারী কাচের বোতলে অভিনেত্রীকে এডিস ছোড়ে বলে অভিযোগ আনা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আচমকা কয়েকজন মুখ ঢেকে চড়াও হয় পায়েল ঘোষের ওপর। পায়েল তার গাড়িতে উঠতে যাওয়ার সময় ওই দুস্কৃতীরা তাকে আক্রমণ করে।

পায়েল জানান, দুস্কৃতীদের হাতে কাচের বোতল ছিল। কিন্তু, বেশ কিছুক্ষণ ধ্বস্তাধস্তির পর তাদের হাত থেকে পালাতে সক্ষম হন পায়েল। পালানোর সময় হাতে চোট পান অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি শেয়ারও করেছেন তিনি। কাচের বোতলে দুস্কৃতীদের হাতে এসিড ছিল বলেই পায়েলের ধারণা।

জানা যায়, এদিন (সোমবার) ওষুধ কিনতে বাইরে বের হন অভিনেত্রী। তখই তার উপর দুস্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে পায়েল বলেন, ‘আমি ওষুধ কিনতে গিয়েছিলাম, ড্রাইভারের সিটে বসতে যাব, সেই সময় মুখ ঢাকা কয়েকজন এসে আমাকে টানা হিঁচড়া শুরু করে। তাদের হাতে কাচের বোতলও ছিল, কোনও রকমে পালিয়ে বাঁচি’।

এই পুরো ঘটনায় বাঁ হাতে চোট পান অভিনেত্রী। থানায় এফআইআর করার কথাও ভাবছেন অভিনেত্রী। সম্প্রতি Ramdas Athewale’s Party’তে যোগ দেন পায়েল। এছাড়াও ২০২১ সালে এপিজে আবদুল কালাম অ্যাওর্য়াডও পান তিনি। সূত্র : এই সময়