মঙ্গলবার দিনটি আপনার যেমন কাটবে

সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও শুক্র। ২১ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ : সাদা ও হলুদ। শুভ গ্রহ ও বার : বৃহস্পতি ও শুক্র। শুভ রাত : হীরা ও পোখরাজ। আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য সাদা ও হলুদ বর্ণ সৌভাগ্য বয়ে আনবে।

সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম : সকাল: ৭:৩৮-১১:৩০, সন্ধা: ৬:০১-৯:০০, ৯:৫০-১২:১৮ এর মধ্যে।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি শেষ রাত: ৫:৪৫ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য : শেষ রাত: ৫:৪৫এর মধ্যে কুমড়া পরে বেগুণ চলবে ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) :
মেষ রাশির জাতক জাতিকার দিনটি হতে পারে ব্যয়বহুল। আয় রোজগারের চেয়ে আজ খরচ করতে হবে। ব্যবসায়ীক ও পারিবারিক প্রয়োজনেই হবে ব্যয়। বৈদেশিক ও আইনগত জটিলতার পেছনে ব্যয় বৃদ্ধি। পুরোন ঝামেলা মেটাতে প্রবাসীরা থাকবেন ব্যস্ত। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) :
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের। ব্যবসায়ীক ভাবে আজ লাভ করার দিন। আদায় হবে বকেয়া কোনো বিল। পেয়ে যাবেন। রোগারের সুযোগ। বেকারত্বের হাত থেকে পরিত্রাণের আশা। বড় ভাই বোনের সাহায্য নিয়ে নিজেই জীবীকার ব্যবস্থা করতে পারবেন। সাংসারিক জীবনে প্রবাসী বন্ধুর সাহায্য লাভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) :
মিথুন রাশির জাতক জাতিকার কর্মজীবনে পরিবর্তন আসতে চলেছে। নতুন কোনো কর্মক্ষেত্রে যোগদান করতে পারেন। সাংসারিক জীবনে পিতার সাথে সম্পর্কের উন্নতি হবে। সরকারী চাকুরী লাভের ক্ষেত্রে প্রশাসনিক কোনো ব্যক্তির সাহায্য লাভের আশা। রাজণৈতিক ও সাঙ্গঠনিক কাজে হারানো সম্মান ফিরে পাবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) :
কর্কট রাশির জাতক জাতিকার জীবনে আজ ভাগ্য উন্নতির সুযোগ আসবে। জীবন জীবীকার তাগিদে পাড়ি দিতে হবে অনেকটা পথ। উচ্চ শিক্ষার জন্য দূরে যাত্রার যোগ। বিদেশী কোনো ক্রেতার অর্ডার পাওয়াতে ব্যবসায়ীরা ভাগ্য পরিবর্তনের সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক চেতনা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট) :

সিংহ রাশির জাতক জাতিকার আজ দিনটি নানা রকম ঝামেলার। চিকিৎসার পেছনে অর্থ ব্যয় হবে। পুলিশী হয়রাণির কারনে আর্থিক জরিমানার সম্মূখীন হতে পারেন। রাস্তাঘাটে দূর্ঘটনা এড়িয়ে চলতে হবে। কারো সাথে কোনো প্রকার জটিলতায় জড়ানো হবে চরম ভুল। শেয়ার ব্যবসায় লাভের আশা।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) :
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক কাজে ব্যস্ততার। কাঙ্খীত লাভ না হলেও আশানুরুপ বেচাকেনার আশা করতে পারেন। অংশিদারী ভিত্তিতে কোনো স্থাবর সম্পত্তি ক্রয়ের আশা। জীবন সাথীর সাথে চলমান মান অভিমান কেটে যাবে। নতুন ব্যবসায়ীক কর্মকান্ড আরম্ভ করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) :
তুলা রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে চলতে থাকা সকল জটিলতা কাটিয়ে ওঠার। আপনার সাফল্য দেখে সহকর্মীরা ঈর্ষাকাতর হতে পারে। অণৈতিক কর্মকান্ড ত্যাগ করলে আজ বেঁচে যাবেন। নিজের অতৃপ্ততাই সবচেয়ে বড় অসুখ। অধিনস্ত কর্মচারী ও কাজের লোকদের থেকে কাজ আদায় করে নিতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) :
বৃশ্চিক রাশির জাতক জাতিকার প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। সন্তানের পড়াশোনার জন্য আজ অর্থ ব্যয় করতে হবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। নতুন কাজের চুক্তি করতে পারেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগারে উন্নতি হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) :
ধনু রাশির জাতক জাতিকার আজ পরিবারিক সকল প্রত্যাশা পূরণের দিন। মায়ের সাহায্য সহাযোগিতায় নিজেদের বাড়ির স্বপ্ন পূরণ হবে। আয় রোজগারের ক্ষেত্রে পাবেন আত্মীয়দের সাহায্য। যানবাহন ক্রয় করতে পারেন। কর্মস্থলে আপনার কোনো কাজে খুশি হয়ে কর্তৃপক্ষ আপনাকে বাহনের ব্যবস্থা করে দেবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :
মকর রাশির জাতক জাতিকার আজ ব্যক্তিগত প্রচার প্রচারণায় সাফল্য লাভের আশা। গণমাধ্যমে কোনো কাজের সুযোগ আসবে। পেতে পারেন ভালো কোনো সু সংবাদ। বৈদেশিক যোগাযোগ থেকে আজ লাভের আশা করতে পারেন। লেখক সাহিত্যিক ও কবিদের সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) :
কুম্ভের জাতক জাতিকার দিনটি বকেয়া অর্থ আদায়ের। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। ছোট ভাই বোন বা শ্যালক শ্যালিকার সাহায্য পাবেন। খাদ্য দ্রব্য ক্রয় করার সুযোগ আসবে। আর্থিক অনিশ্চয়তা থেকে বেড়িয়ে এসে কিছু টাকা সঞ্চয় করতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :
মীনের জাতক জাতিকার দিনটি নানামূখী কাজে ব্যস্ততার। যদিও শনির দৃষ্টির প্রভাবে ও মঙ্গলের প্রভাবে দূর্ঘটনা ও কাঁটা ছেঁড়া থেকে হতে হবে সতর্ক। আজ নিজের মেজাজের উপর নিয়ন্ত্রণ প্রয়োজন। রেগে গেলেন তো আজ আপনি হেরে গেলেন। জীবন সাথীর সাথে অকারনে রাগ অভিমান আজ না করাই ভালো।