সোমবার দিনটি আপনার যেমন কাটবে

রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও চন্দ্র। ২০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: বুধ ও সোম। শুভ রত্ন : পান্না ও মুক্তা।

আজকের দিনের শুভ রং: আজ আপনি সবুজ ও সাদা বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন। আজকের শুভ সময়: সকাল: ৫:৫৬-৭:৩৭, ৯:১১-১১:৩১,রাত: ৮:১২-১১:২৯, ২:৩১-৩:৩৬ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। পূর্ণিমা তিথি শেষ রাত: ৫:২৭ পর্যন্ত পরে প্রতিপদ তিথি চলবে। আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য: আজ দিবাগত শেষ রাত : ৫:২৭ পর্যন্ত সকল প্রকার প্রাণীজ আমিষ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

মেষ রাশির জাতক জাতিকার আয় রোজগারে অগ্রগতি হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাবেন। শিক্ষা ও শিক্ষা উপকরনের ব্যবসায় ভালো সংবাদ লাভের আশা। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাথে চলতে থাকা মনমালিণ্য দূর করতে পারবেন। চাকরিজীবীদের রহস্যজনক উৎস থেকে আয়ের যোগ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

বৃষ রাশির জাতক জাতিকার কর্মস্থলে সফল হওয়ার দিন। কর্ম সংক্রান্ত শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি হবে। নতুন চাকরির চেষ্টা হবে সফল। আয় রোজগারের ক্ষেত্রে প্রভাবশালী কর্মকর্তার সাহায্য লাভের আশা। ব্যবসায়ীদের নতুন করে বিনিয়োগ বৃদ্ধি করতে হবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সকলের দৃষ্টি আকর্ষন করতে পারবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

মিথুন রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষায় সাফল্য লাভের দিন। বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি হবে। আমদানী রপ্তাণী সংক্রান্ত বাণিজ্যে লাভের আশা করতে পারেন। ভাগ্য সহায় থাকাতে জীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সুযোগ আসবে। জীবীকার সন্ধানে বিদেশ যাত্রার চেষ্টায় হবেন সফল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

কর্কট রাশির জাতক জাতিকার ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাঙ্খীত লাভের সুযোগ আসবে। ব্যক্তিগত পাওনাদারের টাকা পরিশোধ করতে পারবেন। ব্যবসায়ীক প্রয়োজনে ব্যাংক ঋণ লাভের চেষ্টায় অগ্রগতি। বীমা বা ব্যাংক থেকে টাকা পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতায় আপনার বিজয়ী হওয়ার দিন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

সিংহর জাতক জাতিকার সাংসারিক জীবনে অগ্রগতি। জীবন সাথীর সাথে চলতে থাকা মনমালিণ্য দূর হয়ে যাবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে নতুন করে অংশিদার গ্রহনের প্রয়োজন দেখা দেবে। পাইকারী ব্যবসা বাণিজ্যে লাভের যোগ। শোরুম বৃদ্ধির সময়।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

কন্যা রাশির জাতক জাতিকার আর্থিক অগ্রগতির ক্ষেত্রে বাধা আসবে। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য নিতে পারেন। বিশ^স্ত কাজের লোকের জন্য বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পাওয়ার আশা। সিজেনলা অসুখ থেকে শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। রহস্যজনক কাজ থেকে লাভ হওয়ার আশা। ব্যবসায় অগ্রগতির সময়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর):

তুলা রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য বলবান। কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশ নিতে পারেন। সন্তানের শিক্ষা জীবনে সাফল্য আসবে। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুল বুঝাবুঝি দূর করতে পারবেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ):

বৃশ্চিক রাশির জাতক জাতিকার পারিবারিক প্রত্যাশা পূরণের দিন। আত্মীয়র কল্যাণে প্রায় অসমাপ্ত শিক্ষা জীবনে গতি আসতে চলেছে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে মায়ের সাহায্য পেতে পারেন। গৃহসংস্কারের কাজে সকলের সাহায্য পাওয়া যাবে। কর্মস্থল থেকে যানবাহন লাভের যোগ প্রবল। প্রত্যাশিত কাজে হবেন সফল।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

ধনু রাশির জাতক জাতিকারবৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ছোট ভাই বোনের বিবাহ শাদীর আলোচনা হবে চুড়ান্ত। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সরকারী সম্মাননা লাভের সুযোগ আসবে। অনলাইনের যোগাযোগে আর্থিক ভাবে লাভবান হবেন। ই-কমার্স এফ-কমার্সের ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ):

মকর রাশির জাতক জাতিকার আর্থিক ঝুঁকি কমে আসবে। ধার দেওয়া কিছু টাকা আদায় হওয়ার যোগ। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায়ীরা সুযোগ পাবেন। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হতে পারে। পেতে পারেন সকলের সাহায্য সহাযোগিতা। শ্যালক শ্যালিকার বিবাহের আলোচনা সফল হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি ):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যক্তিজীবনে হারানো সম্মান পূণরুদ্ধারের সুযোগ আসবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের আশা। ব্যবসা ক্ষেত্রে নতুন বিনিয়োগ আপনাকে লাভবান করবে। সাংসারিক জীবনে জীবন সাথীর পরামর্শে উপকৃত হতে পারবেন। সরকারী চাকরি লাভের চেষ্টা হবে সফল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

মীন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে সাফল্য লাভের। ব্যবসায়ীদের বিদেশ যাত্রার সুযোগ আসবে। সাংসারিক প্রয়োজনে অর্থ ব্যয় হতে চলেছে। প্রবাসীদের কর্মজীবনে কিছু শুভ ঘটনা ঘটবে। জীবনের প্রতিটি দিনই আপনার জন্য এক একটি নতুন অধ্যায় আরম্ভর। প্রবাসীদের দিনটি কর্মে সাফল্যের।