রামপুরায় ৩ সন্তানের জননীকে গণধর্ষণ

রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

ঢাকা : রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় তিন সন্তানের জননীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেছেন স্বজনরা।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেকের ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে স্বাস্থ্য পরীক্ষার তাকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী নারীর ভাই জানান, দুই মাস আগে তার বোনকে স্বামী রেখে চলে যায়। এরপর থেকে তার বোন খিলগাঁও এলাকায় তার বাসায় থাকেন। এর আগে স্বামী ও তিন সন্তান নিয়ে রামপুরার উলন রোডের একটি বাসায় থাকতেন তারা। ওই এলাকায় থাকা অবস্থায় শরীফ নামে এক যুবকের সঙ্গে তার বোনের প্রেম হয়।

তিনি আরও জানান, শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে তার বোনকে কৌশলে রামপুরার একটি বাসায় নিয়ে ধর্ষণ করে শরীফ ইব্রাহিম ও মাঈনউদ্দিনসহ তিনজন। বাসায় ফিরে তার বোন এ ঘটনা তাদের জানান। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রামপুরা থেকে এক নারী এসেছেন। পরিবারের অভিযোগ তিনি গণধর্ষণের শিকার হয়েছেন। তাকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।