প্রেমিকার রাগ ভাঙবেন যেভাবে!

শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

লাইফস্টাইল ডেস্ক: প্রেমিকা রাগ করে আছে? কথাই বলছে না? কোন ভাবেই রাগ ভাঙাতে পারছেন না? আর নয় হতাশা, প্রেমিকার রাগ ভাগানোর কয়েকটি অব্যর্থ উপায় জেনে নিন আর আজই প্রয়োগ করে সুখী জীবন শুরু করুন।

আপনার জন্য ১০টি অব্যর্থ উপায়

১) প্রেমিকা রাগ করে ফুলে আছেন এদিকে আপনি কথা বলার কোন সুযোগই পাচ্ছেন না। কিছুতেই কিছু হচ্ছে না। আপনার সব দুশ্চিন্তা দূর করতে নিয়ে এসেছি যাদুকরী এক মন্ত্র। আজই গুগল থেকে সাজেক ভ্যালির কিছু ছবি ডাউনলোড করে প্রেমিকাকে পাঠিয়ে দিন আর বলুন ‘One day in sha allah’, এরপর কিছুক্ষণ নিজে চুপ করে দেখুন যাদুকরী পরিবর্তন।

২) আপনার প্রেমিকা যদি ভ্রমণ পছন্দ না করে তাহলেও চিন্তা নেই, ফেসবুকে ফুড গ্রুপের পোস্টগুলোতে মেনশন করে লিখুন “বাবু কোনটা খাবা বলো” দেখবেন আপনার বাবু হাবুডুবু খেয়ে রিপ্লাই করে ফেলেছে।

৩) খাওয়া ঘুরাতেও কোন কাজ না হলেও আশাহত হবেন না। উপায় এখনো আছে। অনলাইনে লাইভগুলোয় প্রেমিকাকে মেনশন শুরু করুন। জিজ্ঞেস করুন শাড়ি, থ্রিপিস নাকি কসমেটিকস। আপনার বাবু দাম জিজ্ঞেস করলেই বলবেন, ‘বাবু ইনবক্স’।

৪) এবার প্রেমিকা প্রচুর রেগেমেগে আপনাকে ফেসবুক থেকেও ব্লক করে দিয়েছে। কোনো উপায় নাই এসব দেখানোর। সুন্দর করে হোয়াটস অ্যাপে গিয়ে যেই বিষয়ে ঝগড়া হয়েছে তার কাউন্টার কিছু ছবি ডাউনলোড করে স্টোরিতে দিয়ে দিন আর দেখে নিন জাদু!

৫) ধরেন এসবেও কাজ হলো না। ভুলেও সরি বলতে যাবেন না। সরি বলতে যাওয়া মানে হিরোশিমার বোমা আপনার উপরে বিস্ফোরণ হবে। তাই সেসবে না গিয়ে চলে যান পাশের প্রিন্টারের দোকানে।

প্রেমিকার একটা ছবি প্রিন্ট দিয়ে মানিব্যাগে ঢুকিয়ে ছবি তুলে পাঠান। আর বলেন তোমার ছবি মানিব্যাগে থাকে অথচ তুমি নাই। প্রেমিকা গলতে বাধ্য।

৬) ফেসবুক হোয়াটস অ্যাপ সবখানে ব্লক! আর কোন উপায় নেই! তখন প্রেমিকাকে কল করে বলবেন, জানো ক্লাস নাইন টেনের জন্য নতুন বই আসতেছে। নাম “ভালো থাকা” চলো আমরা ওই বইটা পড়ি আর ভালো থাকি।

৭) আরও উপায় আছে- প্রেমিকার জন্মদিন, প্রথম দেখার দিন, রিলেশনে কবে শুরু হয়েছিলো, আজ রিলেশনের কততম দিন, কততম ঘণ্টা চলছে তা এইজ ক্যালকুলেটরের মাধ্যমে বের করে প্রেমিকাকে পাঠিয়ে বুঝিয়ে দিন সম্পর্কের প্রতি আপনি কতটা দায়িত্বশীল।

৮) এত কিছুতে কাজ না হলে আপনার খালি গলায় একটা গান শুনিয়ে দিন। আপনার গানে মুগ্ধ না হলেও আপনার গলায় গান কতটা বাজে শোনায়, এটা ভেবেই আপনার প্রেমিকা হেসে অস্থির হয়ে যাবে।

৯) তারপরেও কোনো কাজ না হলে তাকে জানিয়ে দিন আপনি অনশনে বসেছেন। ‘তুমি ফিরে না আসলে আমি গোসল করবোনা’- এমন স্লোগানে মুখরিত করে রাখুন জনপদ। কেউ না জানুক আপনি তো জানেন, প্রেমিকা ফিরে আসুক বা না আসুক আপনি এই শীতে এমনিও গোসল করেন না।

১০) শেষে আপনাদের একটা অব্যর্থ উপায় বলে দিই। প্রেমিকাকে অপরিচিত নাম্বার থেকে একটি ম্যাসেজ পাঠান। এরকম লিখে ‘এই ম্যাসেজটি এড়িয়ে যাবেন না। খুবই গুরুত্বপূর্ণ ম্যাসেজ। যে মেয়ে তার প্রেমিকের ওপর রাগ করে থাকে সে আগামী দশ বছরে কোনো সুখবর পাবে না।