বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন করা হবে: কৃষিমন্ত্রী

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

অনলাইন ডেস্ক: বিএনপি আন্দোলনের নামে অরাজকতা করলে কঠোর হাতে দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক।

টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

কৃষিমন্ত্রী বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচন। বিএনপি এখন ঘাপটি মেরে বসে আছে৷

গত সংসদ নির্বাচনের আগে-পরে বিএনপি অনেক জ্বালাও পোড়াও করেছে অনেক মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। আবারও অরাজকতার পাঁয়তারা শুরু করেছে। এবার আন্দোলনের নামে অরাজকতায় নামলে কঠোর হাতে দমন করা হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের প্রস্তুতি এখন থেকেই নিতে হবে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক বলেন, করোনার প্রকোপের কারণে দেড় বছরে আওয়ামী লীগের অনেক জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড সম্মেলন শেষ করা যায়নি। অনেক কমিটি মেয়াদোত্তীর্ণ। এই মুহূর্তে করোনার সংক্রমণ কম, এখন স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করতে হবে।

তিনি বলেন, কমিটিতে তৃণমূলের পরীক্ষিত কর্মীদের জায়গা দিতে হবে। অসৎ, সুযোগসন্ধানী ও সুদিনের মৌমাছির মতো যারা দলে ভিড়েছে, তাদেরকে কোনমতেই কমিটিতে স্থান দেয়া হবে না।