ন্যান্সির গায়ে হলুদ, প্রকাশ্যে ছবি

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

বিনোদন ডেস্ক : জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ফের বিয়ে করছেন এমন খবর জানা গিয়েছিল গত মাসেই। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম’র সিওও ও গীতিকবি মহসিন মেহেদীর সঙ্গে নতুন করে সংসার জীবন শুরু করছেন তিনি।

কিছুদিন আগে পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়েছে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আগস্ট মাসের শেষভাগে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এই আয়োজনে ছিল না কোনও বিশেষ জৌলুস। তবে এরপরই গায়েহলুদ সন্ধ্যা করেছেন তারা। আর চলতি সপ্তাহেই হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই গায়িকার ইচ্ছে, বিয়েটা বেশ জাঁকালোভাবে সারবেন।

এই নবদম্পতির হলুদ সন্ধ্যার ছবিগুলো তুলেছে ড্রিম ওয়েভার। তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে নতুন দম্পতির ছবি প্রকাশ করা হয়েছে। হাতেসেখানে দেখা যায়, বর-কনে দুজনই সেজেছেন হলুদ সাজে।ন্যান্সি পরেছেন হলুদ লেহেঙ্গা আর মেহেদীর পরনে ছিল হলুদ রঙা পাঞ্জাবি ও কোটি। হাস্যোজ্জ্বল সে আয়োজনে অংশ নিয়েছে ন্যান্সিরে মেয়ে রোদেলা, ভাই জনিসহ দুই পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।