স্কুল ছাত্রীকে জাপটে ধরে শ্লীলতাহানি

সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১

সিরাজগঞ্জ : দীর্ঘ দেড় বছর পর স্কুল খোলার প্রথম দিনেই সিরাজগঞ্জের তাড়াশে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক এসএসসি পরীক্ষার্থী। স্কুল থেকে ফেরার পথে গতকাল রবিবার দুপুর পৌনে ১টার দিকে ওই ছাত্রীকে উপজেলার বারুহাঁস বাজার এলাকায় জাপটে ধরে এক বখাটে। বারুহাঁস ইউনিয়ন চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্রীর অভিভাবক জানান, বারুহাঁস উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষার্থী। রবিবার সকালে সে ক্লাস করতে স্কুলে যায়। দুপুরে বাড়ি ফেরার পথে বারুহাঁস বাজারের তাড়াশ মোড় এলাকায় হঠাৎ করেই বখাটে আতিকুল ইসলাম আতিক (২২) তাকে জাপটে ধরে।

এ সময় সেই স্কুলছাত্রী চিৎকার করলে সঙ্গে থাকা সহপাঠীরা এগিয়ে এসে তাকে রক্ষা করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে আতিক স্কুলের শিক্ষার্থীদের দেখে নেওয়ার এবং ভিকটিমের মুখ অ্যাসিডে ঝলসে দেওয়ার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রী ও তার সহপাঠীরা স্কুলে ফিরে গিয়ে বিষয়টি শিক্ষকদের জানান। বখাটে আতিক দীঘরিয়া গ্রামের আবদুল মজিদের ছেলে।

কয়েকজন শিক্ষক, শিক্ষার্থী ও ছাত্রীর অভিভাবক পরে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মৌখিকভাবে বিষয়টি জানান। অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবাউল করিম বলেন, ‘অভিযুক্ত বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।’ এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, ‘অভিযোগটি গ্রহণ করে সেকেন্ড অফিসারকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।’