রবিবার দিনটি আপনার যেমন কাটবে

শনিবার, আগস্ট ২১, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও নেপচুন। ২২ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ : সবুজ ও গোলাপী। শুভ গ্রহ ও বার : বুধ ও রবি। শুভ রাত : পান্না ও গার্ণেট। আজকের দিনের শুভ বর্ণ : আজ সবুজ ও গোলাপী বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় ঃ সকাল: ৬:৪৩-১০:০০, দুপর: ১:১৭-২:০৭, রাত: ৭:০০-৯:২০ পর্যন্ত।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র মকর রাশিতে, সকাল: ৯:১৮ থেকে কুম্ভ রাশিতে অবস্থান করবে। পূর্ণিমা তিথি বিকাল: ৫:৫২ পর্যন্ত প্রতিপদ তিথি চলবে।

আজকের বর্জনীয় খাদ্য : আজ বিকাল: ৫:৫২ পর্যন্ত সকল প্রকার আমিষ পরে কুমড়া খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) :
মেষ রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের জন্য বলবান। অপ্রত্যাশিত কোনো আয়ের সুযোগ আসবে। বড় ভাই বোনের কাছ থেকে স্নেহ ও মমতা লাভের যোগ। বন্ধুর সাথে সর্বাবস্থায় ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হতে পারে। ব্যবসায়ীরা পেতে পারেন কিছু লাভের সুযোগ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) :
বৃষ রাশির জাতক জাতিকার ভাগ্য বিড়ম্বনা কমে আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আজ সফল হওয়ার দিন। বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনা আবার আরম্ভর সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক গবেষণামূলক কাজে সফল হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) :
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ব্যাংক সংক্রান্ত কাজে সফল হওয়ার দিন। ব্যবসায়ীক প্রয়োজনে কিছু টাকা ঋণ করতে হবে। শেয়ার মার্কেটে বিনিয়োগ থাকলে আজ কাঙ্খীত লাভের আশা করতে পারেন। চিকিৎসা ও ঔষধ ব্যবসায় আশানুরুপ লাভ হবে। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) :
কর্কট রাশির জাতক জাতিকার অংশিদারী ব্যবসায় সফল হওয়ার দিন। ব্যবসায়ীক কাজে যোগাযোগ বৃদ্ধি পাবে। জীবন সাথীর কর্মজীবনে বহু উন্নতি হতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীরা হবেন সফল। জীবনের প্রতিটি বিষয় জীবন সাথীর সাথে আলোচনা করাটা বুদ্ধিমানের হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট) :
সিংহ রাশির জাতক জাতিকার কর্মস্থলে দেখা দেবে কিছু জটিলতা। সহকর্মীদের কারো গোপন শত্রুতার কবলে পড়তে পারেন। ব্যবসা বাণিজ্যে প্রতিযোগীদের দ্বারা হবেন বাধাগ্রস্ত। অসুস্থদের শারীরিক অবস্থা ভালো হয়ে যাবে। কাজের লোকের উপর অতিরিক্ত বিশ^াষী না হওয়াই ভালো।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর) :
কন্যার জাতক জাতিকার দিনটি হবে পড়াশোনায় সাফল্যের। প্রেম ভালোবাসায় সফলতা আসবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি হবে সাফল্যের। সন্তানের সাথে চলতে থাকা দূরত্ব ধীরে ধীরে কমে আসবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) :
তুলা রাশির জাতক জাতিকার দিনটি হবে প্রত্যাশা পূরণের। সাংসারিক ক্ষেত্রে অগ্রগতি হবে। আত্মীয়দের সাহায্য সহযোগিতা পেতে চলেছেন। গৃহের জন্য আসবাবপত্র ক্রয় করার প্রয়োজন পড়বে। স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয় এর থেকে ভালো লাভের আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) :
বৃশ্চিক রাশির জাতক জাতিকার বৈদেশি যোগাযোগে অগ্রগতি হবে। নিজের গবেষণামূলক কাজে সফল হতে পারবেন। গণমাধ্যমকর্মীদের সম্মান ও মর্যাদা লাভের সুযোগ আসবে। বিদেশ থেকে আসবে ভালো কোনো সুযোগ। ই-কমার্স ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। ছোট ভাই বোনের সাহায্য সহাযোগিতা লাভের আশা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) :
ধনু রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া অর্থ লাভের যোগ। ব্যবসায়ীক কাজে আজ লাভবান হবেন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় হবেন সফল। আর্থিক ক্ষেত্রে সঞ্চয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে নতুন করে বিনিয়োগ করতে পারেন। ধার দেওয়া টাকা ফিরে পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :
মকর রাশির জাতক জাতিকার জীবনে আসবে আয় রোজগারের সুযোগ। কোনো আত্মীয় স্বজনের বাড়িতে বেড়াতে পেতে পারেন। জীবনের প্রতিটি সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিতে হবে। সাংসারিক জীবনে পাবেন আত্মীয় কুটম্বর সাহায্য।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) :
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সফল হওয়ার দিন। সকল বাধা বিপত্তি কাটিয়ে কর্ম জীবনে নতুন পদ প্রাপ্তির আশা। শিক্ষা ও গবেষনা মূলক কাজে হবেন সফল। আর্থিক ক্ষেত্রে ব্যবসায়ীরা সফল হতে পারবেন। নিজের রাগ ও জেদ কমাতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :
মীন রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল। বিদেশ থেকে ভালো কোনো সুযোগ আসবে। প্রবাসীদের জীবনে সফল হওয়ার সময়। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে বৈদেশিক বৃত্তি লাভের সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারবেন।