রবিবার দিনটি আপনার যেমন কাটবে

শনিবার, আগস্ট ১৪, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি সিংহ, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি। ১৫ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৬,১৫,২৪। আপনার শুভ বর্ণ: সাদা ও কমলা।

শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন:হীরা ও রুবী। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও কমলা বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল : ৬:২৮-৯:৫৯, দুপুর: ১:৩২-০২:২৫, রাত: ৭:২০-৯:৪২, ১২:৩৪-৩:৩০ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: আজ সকাল: ১০:১৬ পর্যন্ত তাল পরে নারকেল খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি সকাল: ১০:১৬ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে।

মেষ রাশি (২১মার্চ – ২০এপ্রিল):
আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজেই কেটে যাবে। সরকারী বন্ধের দিন হওয়াতে নিজের ব্যক্তিগত বিনিয়োগের হিসাব নিকাশ করতে পারেন। অবিবাহিতদের বিয়ের বিষয়ে অগ্রগতি হবে। আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। জীবন সাথীর মনমানসিকতা ভালো থাকবে ফলে দাম্পত্য সুখ ফিরে পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কিছু দুষ্ট লোক আপনার দূর্ণাম বদনাম রটানোর চেষ্টা করবে। কিন্তু আপনাকে হবে সতর্ক। অনভিপ্রেত কোনো সংবাদ আপনাকে মানসিক ভাবে বিপর্যস্ত করতে চেষ্টা করবে সাবধান থাকবেন। নিজের রাগ জেদ ও অভিমান নিয়ন্ত্রণ করতে পারলে কোনো সমস্যা হবে না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার জীবনে আসবে ভালোবাসার ছোঁয়া। বহু দিনপর কাউকে খুব ভালো লাগবে। যান্ত্রিক জীবনের সকল জটিলতা ভুলে গিয়ে মন উজার করে ভালোবাসতে ইচ্ছে হবে। সন্তানের কোনো সাফল্যে গর্বে ভরে উঠবে বুক। শিল্পী ও কলাকুশলীরা নিজের কাজের জন্য হবেন সম্মানিত।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি গৃহ পরিস্কার বা সংস্কারের কাজে কেটে যাবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ভালো কোনো সংবাদ পেতে পারেন। মায়ের কাছ থেকে উপহার লাভের আশা। আত্মীয় স্বজনের কাছ থেকে কিছু টাকা পাওয়ার যোগ প্রবল। মনের কোনো বাসনা পূরণ হবে আজ।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):
সিংহর জাতক জাতিকাদের বিদেশ থেকে ভালো সংবাদ লাভের আশা। বস্ত্র ও পোশাক পরিচ্ছদের ব্যবসায় আয় রোজগার শুরু হবে। যোগাযোগ থেকে আজ লাভবান হবেন। গণমাধ্যমে কাজের চেষ্টায় অগ্রগতির আশা। ছোট ভাই বোনের জন্য আজ অর্থ ব্যয় নির্দেশ করে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ধার দেওয়া কিছু টাকা আদায়ের যোগ প্রবল। পারিবারিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে হবে। খাদ্য দ্রব্য ক্রয়ের যোগ প্রবল। সাংসারিক জীবনে প্রবাসী দেবর ননদের সহায়তা লাভের দিন। বাড়তি কোনো আয়ের ব্যবস্থায় আপনি সফল হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর):
তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার জীবনে আসা কোনো বাধা আজ দূর হয়ে যাবে। রাজনৈতিক বা সাঙ্গঠনিক কাজের ক্ষেত্রে একটু সতর্ক থাকুন। আপনার উদারতার প্রদর্শনে উপযুক্ত পাত্র বেছে নিতে হবে। নতুবা হবেন দূর্ণাম বদনামের শিকার।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দূরের যাত্রা যোগ প্রবল। গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন। আজ গৃহের বাজার সদাই করতে গিয়ে কিছু টাকা অতিরিক্ত ব্যয় হয়ে যাবে। প্রবাসী কোনো পাত্র পাত্রীর সাথে হতে পারে বিবাহের আলোচনা। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের চলতে থাকা আর্থিক খরা কাটিয়ে ওঠার আশা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক সম্পর্ক উন্নয়নের। বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। বহুদিন পর কোনো প্রিয় বন্ধুর সাথে হবে দেখা। বন্ধুর কাছ থেকে যৌথ কোনো ব্যবসা করার আমন্ত্রন পেতে পারেন। খুচরা পাইকারী ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০জানুয়ারি):
মকর রাশির জাতক জাতিকার নিজের কাজের পুরষ্কার লাভের দিন। রাজনৈতিক ক্ষেত্রে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পিতার কাছ থেকে পেতে পারেন কোনো উপহার। প্রভাবশালী ব্যক্তির সাথে সম্পর্কের উন্নতি হবে। পুরোন সকল ভুল বুঝাবুঝি ভুলে রাজনীতিতে পূণরায় হারানো পদ ফিরে পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি):
কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য আজ আপনাকে সাহায্য করবে। বিদেশ থেকে আসবে ভালো কোনো সংবাদ। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সফল হওয়ার আশা। অতিন্দ্রীয় বিষয়ের চর্চায় আনন্দ লাভ। বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
মীন রাশির জাতক জাতিকার দিনটি হবে ঝামেলার। পুরোন পাওনাদার ও নতুন পাওনাদারের তাগাদায় থাকবেন অস্থির। দূরের যাত্রায় আপনাকে সতর্ক হতে হবে। আত্মীয় বা পরিচিত কারো সংক্রামন বা মৃত্যু সংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ কোনো কাজেই না যাওয়া উত্তম।