হানির বাবাও আমাকে যৌন হেনস্তা করেছে: হানি সিংয়ের স্ত্রী

বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় র‍্যাপার ‘ইয়ো ইয়ো হানি সিং’ আবারও খবরের শিরোনামে। বলিউডের এই র‌্যাপার নানা কারণে বিভিন্ন সময়ে বিতর্কের জন্ম দিয়েছেন। জড়িয়েছেন নানা আইনি বিপাকে। তবে, এবার আর গানের শব্দের জন্য নয়, এবার অভিযোগ গুরুতর।

এ গায়কের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন তার স্ত্রী শালিনী তলওয়ার। গত ৩ আগস্ট এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন তিনি। ১২০ পাতার একটি অভিযোগপত্র দাখিল করেন শালিনী।

অভিযোগপত্রে শালিনী জানান, কেবল হানি নন, তার বাবা-মা এবং বোনও শালিনীকে নির্যাতন করেছেন। তিনি বলেন, ‘একদিন আমার শ্বশুর মদ্যপ অবস্থায় আমার ঘরে ঢুকে পড়েন। আমি তখন পোশাক পাল্টাচ্ছিলাম। তাকে আমি বের হয়ে যেতে বলি। কিন্তু তিনি সেটা শোনেননি। উল্টো আমার দিকে এগিয়ে আসেন এবং আমাকে যৌন হেনস্তা করেন।’

এছাড়া তিনি আরও জানান, ২০১১ সালে হানিমুনে তারা মরিশাসে গিয়েছিলেন। সেখান থেকেই আচমকা হানি সিংয়ের আচরণে পরিবর্তন দেখেন তিনি। বিষয়টিকে জানতে চাইলে নাকি হানি তাকে বিছানায় ধাক্কা মেরে ফেলে দেন। আর বলেন, ‘আমি তোমাকে বিয়ে করতে চাইনি। কথা দিয়েছিলাম, তাই বাধ্য হয়ে করেছি।’

একবার তার ফোনে অন্য নারীর সঙ্গে তোলা আপত্তিকর ছবি দেখতে পান শালিনী। সে বিষয়ে জানতে চাইলে উল্টো শালিনীকে মারধর করেন হানি। পরবর্তীতে আরও বহু নারীর সঙ্গেই নাকি হানি সিংয়ের আপত্তিকর-ঘনিষ্ঠ ছবি দেখেছেন তিনি।

জানা গেছে, শালিনীর পক্ষে আইনজীবী সন্দীপ কৌর, অপূর্বা পাণ্ডে এবং জি জি কাশ্যপ আদালতে মামলাটি দাখিল করেছেন। আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়েছে। আগামী ২৮ আগস্টের মধ্যে তাকে আদালতে হাজির হয়ে জবাব দিতে হবে।