বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

বুধবার, আগস্ট ৪, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি সিংহ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ৫ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণ : কমলা ও সবুজ।

শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রাত : রুবী ও পান্না। আজকের দিনের শুভ রং : আজ সবুজ ও কমলা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় সকাল: ৫:৪১-৭:২৭, ১০:৫৪-১:৩০।

আজকের দিনের বর্জনিয় খাদ্য : আজ বিকাল: ৪:৪৪ পর্যন্ত পুঁইশাক পরে বেগুন খাওয়া নিষেধ।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। বিকাল: ৪:৪৪ পর্যন্ত ১২শী পরে ১৩শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল) :
মেষ রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে। গণমাধ্যমের কাজে সুযোগ পেতে পারেন। ছোট ভাই বোনের বিবাহ শাদীর আলোচনায় হবে অগ্রগতি। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় ভালো অর্ডার লাভের আশা। অনলাইনের বেচাকেনায় অগ্রগতি হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) :
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ভাবে বলবান। আয় রোজগারের ক্ষেত্রে ক্ষুদ্র ব্যবসায়ীরা সাফল্য পাবেন। কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ আসবে। বকেয়া কোনো অর্থ পেতে পারেন। রেস্তোরা ও হোটেল ব্যবসায়ীদের আয় রোজগারের সুযোগ আসবে। বাণিজ্যিক আলোচনায় সফল হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) :
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যক্তি ও পারিবারিক জীবনে হয়ে উঠবে আনন্দময়। অসুস্থদের শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি হবে। কিছু পরিকল্পনা অন্যদের সাথে ভাগাভাগি করাতে তারা আপনার কাজের প্রতি আগ্রহী হয়ে উঠবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) :
কর্কটের জাতক জাতিকার দিনটি হবে ব্যয়বহুল। কর্মস্থলে ফিরে আসার সম্ভাবনা প্রবল। প্রবাসী ভাই বোনের সাহায্য পাবেন। বিদেশ যাত্রায় হবে অগ্রগতি। অংশিদারী কাজের ক্ষেত্রে নতুন বিনিয়োগের প্রয়োজন। প্রবাসী কারো সাহায্য পেতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) :
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি হবে বন্ধু মিলনের। অনেকদিন পর বন্ধুদের সাথে কথা বলতে ভালো লাগবে। বড় ভাই বোনের শারীরিক অবস্থার উন্নতি হবে।বকেয়া কিছু বিল আদায় হতে চলেছে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) :
কন্যার জাতক জাতিকার দিনটি হবে গুরুত্বপূর্ণ আলোচনার। নিজের প্রয়োজনীয় বিষয় নিয়ে প্রভাবশালী কারো সাথে হতে পারে লেনদেনের কথা। রাজনৈতিক বিষয়ে জটিলতা দেখা দেবে। পিতার সাথে অহেতুক বিরোধে জড়িয়ে যেতে পারেন। চাকরি সংক্রান্ত বিরোধের নিস্পত্তি হতে চলেছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) :
তুলা রাশির জাতক জাতিকার দিনটি মানসিক ও আধ্যাত্মীক উন্নতির। দূরের যাত্রায় অবশ্যই সতর্ক থাকতে হবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার আলোচনায় হবে অগ্রগতি। শিক্ষক গুরুজনদের সান্নিধ্য ভালো লাগবে। ধর্মীয় কোন আলোচনায় অংশ নিতে পারেন। প্রবাসী ভাই বোনের সাহায্য লাভের আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) :
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মানসিক ভাবে ভালো যাবে। আজ অবশ্যই বেপরোয়া মনভাব এড়িয়ে চলতে হবে। কারো সাথে বিবাদে বা তর্কে যাওয়ার চেষ্টা হবে বোকামী। ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগ বা লেনদেনে আপনাকে হতে হবে সাবধান। জীবনের ঝুঁকি নিয়ে যাত্রা করাটা ঠিক নয়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) :
ধনু রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক জীবনে সুখ শান্তি বৃদ্ধির। জীবন সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের দিনটি আশানুরুপ আয় রোজগারের। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্য পেতে চলেছন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :
মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকলের সান্নিধ্য ও সহায়তা আপনার সকল ক্লান্তি ও অবশাদকে দূর করে দেবে। বহু পরিশ্রমের প্রভাবে শরীর হতে পারে দূর্বল। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীদের সাহায্য পাবেন। মূল্যবাণ দ্রব্যাদি সামলে রাখতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) :
কুম্ভ রাশির জাতক জাতিকার প্রেম ভালোবাসা ও রোমান্সের জন্য দিনটি চমৎকার। সন্তানের সাথে চলতে থাকা সকল বিরোধ দূর হয়ে যাবে। শিল্পী কলাকুশলী ও সৃজনশীল নির্মাতাদের দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :
মীন রাশির জাতক জাতিকার দিনটি সকল দিক থেকেই প্রত্যাশা পূরণের। সন্তানের পড়াশোনা নিয়ে কোনো বড় সিদ্ধান্ত নিতে পারেন। আত্মীয় স্বজন ও পরিবার পরিজনের সাক্ষাৎ লাভের আশা। মায়ের সাহায্য লাভ। অমিংমাংষিত স্থাবর সম্পত্তি বিভাজনের আলোচনা হবে।