বুধবার দিনটি আপনার যেমন কাটবে

মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি সিংহ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও ইউরেনাস। ৪ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ৪, ১৩, ২২, ৩১।

আপনার শুভ বর্ণ : কমলা ও গোলাপী। শুভ গ্রহ ও বার : রবি। শুভ রাত : রুবী ও গার্ণেট। আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য কমলা ও গোলাপী বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময় সকাল: ৫:৪১-৭:২৯, ১০:০২-১১:৪৫, দুপুর: ২:২০-৫:৪৪, রাত: ৭:২০-১১:০৪ পর্যন্ত।

আজকের দিনের বর্জিত খাদ্য : আজ বিকাল: ৩:০০ এর মধ্যে শিম পরে পুঁইশাক খাওয়া নিষেধ।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র বৃষ রাশিতে, বিকাল: ৩:৫৫ থেকে মিথুন রাশিতে। ১১শী তিথি বিকাল: ৩:০০ পর্যন্ত পরে ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) :

আজ আর্থিক বিষয়ে দুঃশ্চিন্তা করে কোনো লাভ নেই। নিজের বাক্য ব্যবহারে হতে হবে সতর্ক। বৈদেশিক উৎস থেকে অপ্রত্যাশিত অর্থ লাভের সুযোগ প্রবল। শ্যালক শ্যালিকার সাহায্যে আর্থিক দৈণ্যতা কেটে যাবে। অযথা তর্কে জড়িয়ে অপদস্ত হতে পারেন। বিকালের পর বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। গণমাধ্যম কর্মীদের কাজে প্রশাসনিক জটিলতা দেখা দিতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) :

ব্যক্তি জীবনে ভালো কোনো ঘটনা ঘটতে পারে। বৈদেশিক কাজে সফল হওয়ার দিন। আর্থিক অবস্থার হবে উন্নতি। রাগ জেদ কমিয়ে বুদ্ধিকে কাজে লাগাতে পারলে বহু অর্থ রোজগারের সুযোগ। দুপুরের পর আসবে ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্য। বকেয়া কিছু অর্থ আদায় হওয়ার দিন। আদায় হবে বকেয়া বেতন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) :

সকালের দিকে দিনটি হবে ব্যয় বহুল। দূরের যাত্রায় দেখা দেবে হুড়াহুড়ি। প্রবাসী ভাই বোনের সাথে মনমালিণ্য হতে পারে। বিকালের পর সময় ভালো হয়ে উঠবে। বৃদ্ধি পাবে সম্মান ও মর্যাদা। পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাহায্য পাবেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে চলতে থাকা অচলাবস্থা কাটে যেতে শুরু করবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) :

বন্ধু আর বড় ভাই বোনের আচরন আপনাকে আহত করবে। ভুল বুঝাবুঝি থেকে সতর্ক হতে হবে। মুদী মনহারী ব্যবসায়ীরা আজ আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। বিকালে পাওয়া ভালো সংবাদ আপনাকে মানসিক ভাবে আনন্দ দেবে। ছোট ভাই বোনের আগমন হবে গৃহে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট) :

জীবনের প্রতিটি মূহুর্তেই প্রয়োজন পিতার ভালোবাসার। কর্মস্থলে অহেতুক কিছু জটিলতা আপনাকে ভোগাবে। পদস্ত কর্মকর্তার সাথে দেখা দেবে বিরোধ। বিকালের পর বড় ভাই বোনের সাহায্য লাভ। বন্ধুদের সন্নিধ্য আপনার মানসিক শক্তিকে বাড়িয়ে দেবে। কিছু অর্থ রোজগারের সুযোগ আসতে চলেছে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) :

দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রার সুযোগ আসবে। জীবীকার জন্য নতুন প্রচেষ্টা হবে সফল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হওয়ার দিন। বিকালে কর্মস্থলে সফল হতে পারবেন। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়ার আশা। প্রশাসনিক কোনো সাহায্য প্রয়োজন হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) :

দিনের শুরুটা হবে শুভ সম্ভাবনাময়। দূর্ঘটনা ও কাঁটাছেড়া এড়িয়ে চলতে চেষ্টা করুন। ঝুঁকিপূর্ণ বাণিজ্যে আজ দ্বিগুণ লাভের সুযোগ আসবে। বিকালে ভাগ্য উন্নতির সংবাদ আসবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ চলে আসবে। ধর্মীয় কাজে মানসিক প্রশান্তি লাভের আশা। বৈদেশিক বাণিজ্যে অপ্রত্যাশিত অগ্রগতির দিন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) :

বৃশ্চিক রাশির জাতক জাতিকার এড়িয়ে চলতে হবে দাম্পত্য কলহ। আপনার রাগ জেদ ও অভিমানের কারনে গৃহশান্তির বিনাশ হতে চলেছে। বৈদেশিক বাণিজ্যে সফল হতে পারবেন। বিকালের পর চলাফেরায় একটু সতর্ক থাকুন। ঝুঁকি পূর্ণ কোনো কাজে না যাওয়াই ভালো। প্রশাসনের কারো সাথে বিরোধে না জড়ানোই উত্তম। নিরাপত্তা বিভাগের কারো সাথে জটিলতায় জড়াবেন না।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) :

আত্মীয় বিরোধ আজ অবশ্যই এড়িয়ে চলুন। শারীর স্বাস্থ্যর প্রতি নজর দিতে হবে। ঝগড়া বিবাদ ও কলহ এড়িয়ে চলতে হবে। দুপুরের পর জীবন সাথীর সাথে মান অভিমান কমে আসবে। বৃদ্ধি পাবে দাম্পত্য সুখ। ব্যবসায়ীক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে অগ্রগতির দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :

ভালোবাসার জন্য দিনটি হতে পারে অস্থিরতার। অপরের উপকার করতে গিয়ে নিজেই ক্ষতিগ্রস্ত হবেন। সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে অহেতুক অসুস্থ হবেন না। বিকালের পর শরীর দূর্বল হয়ে উঠবে। টিকা গ্রহণকারীদের একটু বিশ্রাম করা প্রয়োজন। কাজের লোক বা কর্মচারীদের সাথে বিবাদে না জাড়ানোই ভালো।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) :

আজ পারিবারিক বিরোধ এড়িয়ে চলতে হবে। পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। আপনার প্রত্যাশানুযায়ী কাজ না হওয়ায় মন খারাপ হতে পারে। বিকালের দিকে সন্তানের সাথে চলা ভুল বুঝাবুঝি কমে আসবে। প্রেম ভালোবাসায় আরো বেশি বিশ্বাস ও আস্থার প্রয়োজন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :

বৈদেশিক যোগাযোগে সফল হতে পারবেন। সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিদের কাজের জন্য দূরে যাত্রার যোগ। ছোট ভাই বোনের সাহায্য লাভ। বিকালে পারিবারিক জীবনে উন্নতি হবে। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। জমি ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনায় সফল হবেন।