প্রকাশ্যে দিনে-দুপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

বুধবার, জুলাই ২৮, ২০২১

গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে দিনে-দুপুরে মুদি দোকানদার মোখলেসুর রহমানকে (৩২) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে এক ছিনতাইকারী। পালিয়ে যাওয়ার সময় ঘাতক ছিনতাইকারী রুবেলকে (৩০) আটক করেছে স্থানীয় জনতা।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় শ্রীপুর পৌরসভার মাস্টারবাড়ী (লিচু বাগান) এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারী রুবেল (৩০) ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার নৈকাটি লেবুবুলি এলাকার সামসুল হকের ছেলে। সে গত কয়েকদিন আগে স্থানীয় খাজা বেকারির পাশের তার এক আত্মীয়/বন্ধুর বাড়িতে বেড়াতে আসে।

নিহত মোখলেসুর রহমান (৩২) ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছলে। তিনি শ্রীপুর পৌরসভার মাস্টারবাড়ী (লিচু বাগান) এলাকায় জাহাঙ্গীর সুপার মার্কেটে দোকান ভাড়া নিয়ে অনলাইনের বিকাশ ও মুদি ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শী ও শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, ঘটনার সময় অভিযুক্ত যুবক রুবেল গত ৩ দিন যাবত না খেয়ে রয়েছে বলে ওই দোকানে প্রবেশ করে। সেখানে বসে কৌশল করে দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা হাতিয়ে নিতে থাকে। এতে তাকে বাধা দিলে রুবেলের সাথে থাকা ছুরি দিয়ে দোকানদার মোখলেসুর রহমানকে গলা কেটে টাকা লুট করার চেষ্টা করে। এসময় চিৎকার শুনে আশপাশে থাকা লোকজন দৌড়ে এসে ওই যুবককে হাতেনাতে আটক করে পুলিশে খবর পাঠায়।

অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মরদেহের উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো এবং মামলার প্রক্রিয়া চলছে।

এ ঘটনা নিয়ে ঈদের পর থেকে গত এক সপ্তাহে শ্রীপুরে পিটিয়ে ও অগ্নিসংযোগে ৪টি হত্যাকাণ্ড এবং একাধিক হামলায় সাবেক জনপ্রতিনিধি, সাংবাদিক আহতের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য পোস্ট করেন শ্রীপুরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।