আশিক-মাহীর হাতে ইবি ইবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্ব

বুধবার, জুলাই ২৮, ২০২১

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে সভাপতি ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের ফারজানা ইসলাম মাহীকে সাধারণ সম্পাদক করা হয়েছ।

বুধবার (২৮ জুলাই) বেলা ১২ টার দিকে সংগঠনের আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন ও যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

২২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হুমায়ুন কবীর জীবন, যুগ্ম সম্পাদক রেদওয়ানুল ইসলাম ইমরান, সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদ, সহকারী সাংগঠনিক সম্পাদক সুমাইয়া তাবাচ্ছুম অমি এবং কোষাধ্যক্ষ মুতাছিম বিল্লাহ রিয়াদ ও সহকারী কোষাধ্যক্ষ আখি আলমগীর। অফিস সম্পাদক তৌহিদ আহমেদ আসিফ, সহকারী অফিস সম্পাদক সাইফুল্লাহ মেহেদী, মিডিয়া এন্ড প্রেস সম্পাদক আযহার ইসলাম, সহকারী মিডিয়া সম্পাদক পল্লব আহমেদ সিয়াম।

এছাড়াও রয়েছেন আব্দুল্লাহ আল নোমান, ফাহিম মোসাদ্দেক, আখি খানম, আবু তালহা আকাশ, মোজাম্মেল হোসেন রুম্মান, তাহমিদ হাসান শোভন, আব্দুল করিম, আবু জাহিদ রাইহান, রিয়াজ হাসান রবিন ও শিহাব উদ্দীন।

নবনির্বাচিত সভাপতি আশিকুর রহমান বলেন, বর্তমান তুমুল প্রতিযোগিতার যুগে টিকে থাকতে নিজেকে সমৃদ্ধ করার কোন বিকল্প নেই। এজন্য জ্ঞান-বিজ্ঞান আর গবেষণায় নিজেকে এগিয়ে নেয়ার পাশাপাশি বাড়াতে হবে নেটওয়ার্কিং। সেই লক্ষ্যেই ইবি ক্যারিয়ার ক্লাব আত্ম উন্নয়নমূলক বিভিন্ন প্রোগ্রাম ও ক্যারিয়ার সহায়ক পরামর্শ প্রদান করছে। ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন ইভেন্টে ক্লাবটি বিশ্ববিদ্যালয়কে চমৎকারভাবে রিপ্রেজেন্ট করছে। শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার নিয়ে যেন হতাশা কাজ না করে, তার লক্ষ্যেই আমাদের পথচলা।

উল্লেখ্য, “ফার্স্ট ডিজার্ভ দেন ডিজায়্যার” স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১৭ অক্টোবর শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও সার্বিক সহযোগিতার লক্ষ্যে যাত্রা শুরু করেছে ইবি ক্যারিয়ার ক্লাব।