রাঙ্গামাটি-বান্দরবান আর্মি ক্যাম্পে সেনাপ্রধানের ঈদ শুভেচ্ছা বিনিময়

শুক্রবার, জুলাই ২৩, ২০২১

পার্বত্য চট্টগ্রাম: পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন আর্মি ক্যাম্পে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

সম্প্রতি সেনাপ্রধান পার্বত্য চট্টগ্রামের রাঙ্গামাটি রিজিয়নের ধূপশীল আর্মি ক্যাম্প ও বান্দরবান রিজিয়নের রুমা জোন পরিদর্শন করেন। সেনাবাহিনী প্রধান ধূপশীল আর্মি ক্যাম্পে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনীর জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পরিদর্শনকালে সেনাপ্রধান রাঙ্গামাটির ধূপশীল সেনা ক্যাম্প ও বান্দরবানের রুমা জোন সদরের সকল সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা এবং কুশলাদি বিনিময় করেন। এ সময় তিনি পার্বত্য চট্টগ্রামের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি করোনা মহামারির কারণে সৃষ্ট চলমান সংকট মোকাবিলায় সকল পদবীর সেনাসদস্যদেরকে সরকার প্রদত্ত বিধি-নিষেধ যথাযথভাবে পালনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

পরিদর্শনকালে সেনাপ্রধান উভয় ক্যাম্পেই গাছের চারা রোপণ করেন এবং রুমা জোন সদরে সকল সদস্যদের সাথে ঈদ উপলক্ষে আয়োজিত প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

পরিদর্শনকালে জিওসি ২৪ পদাতিক ডিভিশন ছাড়াও সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, রাঙ্গামাটি রিজিয়ন ও রুমা জোনের অন্যান্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।