মানবতার সেবায় ‘পিরোলী ব্লাড ব্যাংক’

বুধবার, জুলাই ২১, ২০২১

ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি : মানবতার সেবায় যাত্রা শুরু করেছে ‘পিরোলী ব্লাড ব্যাংক’। মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী বাজার এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিনে করোনা সচেতনতায় মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়।

পিরোলী ব্লাড ব্যাংকের সভাপতি জাকারিয়া খান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-পিরোলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রেজাউল করিম, পিরোলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফোরকান শেখ, পিরোলী শামসুর রহমান মহিলা দাখিল মাদরাসার সুপার মুফতি ফিরোজ আহমদ, কালিয়া প্রেসক্লাবের সহসভাপতি গোলাম মোর্শেদ, ৯নম্বর ওয়ার্ডের মেম্বার হামিদুল ইসলাম, সমাজসেবক মফিজুর রহমান মোল্যা, ফারুক মোল্যা, পিরোলী ব্লাড ব্যাংকের সহসভাপতি বিএম রাজু ও আরিফুল ইসলাম মিল্টন, যুগ্মসম্পাদক মিশুক হোসেন, রুবেল মল্লিক ও রায়হান ফকির, সাংগঠনিক সম্পাদক আলামিন মোল্যা, সহসাংগঠনিক সম্পাদক রাব্বি আহমেদ রাফি, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম মুন্নু, তথ্য সম্পাদক রাব্বি শেখ, আপ্যায়ন সম্পাদক আশিষ সাহা, কার্যকরী সদস্য সাকিল আলম, সাব্বির হোসেন, ইমন মোল্যা ও কামাল শেখ অনেকে।

সংগঠনের সভাপতি জাকারিয়া খান নয়ন জানান, মানবতার সেবায় আজ থেকে যাত্রা শুরু করল ‘পিরোলী ব্লাড ব্যাংক’। এর আগে গতকাল (সোমবার) ২৯ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ পেয়েছে।

সংগঠনটি স্বাভাবিক ভাবে রক্তদানসহ করোনা সংকটে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণের পাশাপাশি অক্সিজেন সেবাও দিচ্ছে। এখানকার বেশির ভাগ সদস্যই তরুণ শিক্ষার্থী। আমাদের পথচলায় সবার সহযোগিতা চাই।