ঈদের দিনটি যেমন কাটবে আপনার

মঙ্গলবার, জুলাই ২০, ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি সিংহ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও নেটচুন। ২১ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ : হলুদ ও কমলা। শুভ গ্রহ ও বার : রবি ও বৃহস্পতি। শুভ রাত : রুবী ও পোখরাজ। আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য হলুদ ও কমলা বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময় সকাল: ৫:৩৪-৭:২৭, ১০:০২-১১:৪৬, দুপুর: ২:২২-৫:৪৯, রাত: ৭:২৫-১১:০৬, ১২:০২-৫:৩৫ পর্যন্ত। আজকের দিনের বর্জিত খাদ্য : আজ বিকাল: ৩:০০ এর মধ্যে পুঁইশাক পরে বেগুন খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে, সন্ধা: ৬:০২ থেকে ধনু রাশিতে। ১২শী তিথি বিকাল: ৩:০০ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) : দিনের শুরুটা হতে পারে মিশ্র। দূর্ঘটনা ও কাটাছেড়া এড়িয়ে চলতে চেষ্টা করুন। ঝুঁকিপূর্ণ কাজ না করাটাই হবে ভালো। সন্ধার পর ভাগ্য উন্নতির সংবাদ পেতে পারেন। বিদেশ যাত্রার কোনো সংবাদ আপনাকে আনন্দ দেবে। ধর্মীয় কাজে মানসিক প্রশান্তি লাভের আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : এড়িয়ে চলতে হবে সকল প্রকার ভুল বুঝাবুঝি। আপনার রাগ জেদ ও অভিমানের কোনো মূল্য কেউ দেবে না। নিজের বুদ্ধিকে কাজে লাগিয়েই সফল হতে হবে। বিকালের পর চলাফেরায় একটু সতর্ক থাকুন। কোনো ঝুঁকি পূর্ণ কোনো কাজে না যাওয়াই ভালো। প্রশাসনের কারো সাথে বিরোধে না জড়ানোই উত্তম।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : আজ অবশ্যই এড়িয়ে চলুন আত্মীয় বিরোধ। শারীর স্বাস্থ্যর প্রতি নজর দিতে হবে। কোরবাণীর পশুর মাংস প্রক্রিয়াজাত করনের সময় কেটে যেতে বা ছিলে যেতে পারে। ঝগড়া বিবাদ ও কলহ এড়িয়ে চলতে হবে। সন্ধার পর জীবন সাথীর সাথে মান অভিমান কমে আসবে। বৃদ্ধি পাবে দাম্পত্য সুখ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : ভালোবাসা আজ আপনাকে ভোগাবে। অপরের উপকার করতে গিয়ে নিজেকেই ক্ষতি মেনে নিতে হবে। সন্তানের কোনো আচরনে খুব কষ্ট পেতে পারেন। মান অভিমান এড়িয়ে চলুন। বিকালের পর শরীর খুব ক্লান্ত হতে হতে পারে। একটু বিশ্রাম করতে পারেন। কারো সাথে বিবাদে না জাড়ানোই ভালো।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট) : আজ পারিবারিক বিরোধ এড়িয়ে চলতে হবে। পরিবারের সদস্যদের সাথে দেখা দেবে বিরোধ ও বিতর্ক। আপনার প্রত্যাশানুযায়ী কাজ না হওয়াতে কিছুটা ক্ষিপ্ত হতে পারেন। সন্ধায় সন্তানের সাথে কমে আসবে দূরত্ম। তাদের ছোট ছোট ভুল গুলো ক্ষমা করে দিবেন। প্রেম ভালোবাসার মানুষটিকে কাছে পাওয়ার সময়।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) : যোগাযোগে দেখা দেবে যন্ত্রনা। নেটওয়ার্ক বা ওয়াইফাই জনিত জটিলতার কারনে প্রিয়জনদের সাথে যোগাযোগ হবে দুঃষ্কর। ছোট ভাই বোনের সাথে জড়িয়ে পড়তে পারেন বিরোধে। তথ্য বিভ্রাটের কারনে শ্রম ও সময়ের অপচয় হতে পারে। বিকালের দিকে পারিবারিক কোনো অনুষ্ঠান হতে পারে। আত্মীয় স্বজনের সমাগম হবে গৃহে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) : আজ আর্থিক বিষয়ে দুঃশ্চিন্তা করে কোনো লাভ নেই। নিজের বাক্য ব্যবহারে হতে হবে সচেতন। রহস্যজনক উৎস থেকে অর্থ লাভের যোগ প্রবল। শ্যালক শ্যালিকার কোনো ব্যবহারে কষ্ট পেতে পারেন। অযথা তর্কে জড়িয়ে অপদস্ত হতে পারেন। সন্ধার পর বিদেশ থেকে ভালো সংবাদ আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি হবে প্রেম আর ভালোবাসায় আঘাত পাওয়ার। জীবন চলার পথে অর্থের প্রয়োজন প্রতিমূহুর্তে অনুভব করবেন। এড়িয়ে চলুন দাম্পত্য জীবনের ভুল বুঝাবুঝি। বিকালের পর শ্যালক শ্যালিকার সাহায্য লাভের আশা। আয় রোজগারের নতুন সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : সকাল থেকেই দিনটি হতে চলেছে ব্যয় বহুল। রাস্তার জ্যামে নাস্তানাবুদ হয়ে সকালে পৌঁছুতে পারেন নিজের বাড়ি। প্রবাসী ভাই বোনের সাথে মনমালিণ্য হতে পারে। বিকালের পর সময় ভালো হয়ে উঠবে। বৃদ্ধি পাবে সম্মান ও মর্যাদা। পারিবারিক ও সামাজিক মন্ডলে বাড়বে আপনার সম্মান ও মর্যাদা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : বন্ধু আর বড় ভাই বোনের স্বার্থপর আচরন আপনাকে আহত করতে পারেন। ভুল বুঝাবুঝি থেকে সতর্ক হতে হবে আজ। মুদী মনহারী ব্যবসায়ীরা আজ আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। সন্ধার পর ভালো সংবাদ আপনাকে মানসিক ভাবে আনন্দ দেবে। ছোট ভাই বোনের আগমনে গৃহ হয়ে উঠবে উৎসব মূখর।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) : জীবনের প্রতিটি মূহুর্তেই প্রয়োজন পিতার ভালোবাসার। তবে মাঝে মধ্যে ছোট ভাই বোনের কারনে পিতার সাথে হতে পারে ভুল বুঝাবুঝি। বিকালের পর বড় ভাই বোন পাশে এসে দাড়াবে। বন্ধুদের সন্নিধ্য আপনার মানসিক শক্তিকে বাড়িয়ে দেবে। কিছু অর্থ রোজগারের সুযোগ আসতে চলেছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : আজ দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে পাবেন মানসিক আনন্দ। ভাগ্য উন্নতিতে পাবেন প্রবাসী পিতার সাহায্য। জীবনের প্রতিটি মূহুর্তে আপনার ভাগ্যর উন্নতিতে পাবেন গুরুজনের দোয়া। সন্ধার পর সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পাবেন জীবন সাথীর ভালোবাসা। পিতৃস্থাণীয় কারো সাহায্য।