ফেসবুকে পরিচয় ডেকে আনল সর্বনাশ

রবিবার, জুলাই ১১, ২০২১

চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ডে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে এক মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রফিকুল ইসলাম রাফি (১৯) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

তিনি কুমিল্লার মনোহরগঞ্জ থানার উত্তর হাইলা ইউপি এলাকার কুয়েরপাড়া গ্রামের ভূঁইয়া পাড়ার মো. নুরুল ইসলামের ছেলে। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে ভিকটিম ছাত্রীকেও। গতকাল শনিবার রাতে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের ওই স্কুলছাত্রীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় রাফির। সেই সূত্রে রাফি স্কুলছাত্রীকে দেখা করার জন্য ডেকে ‘বিয়ের প্রলোভন’ দেখিয়ে অপহরণ করে। কুমিল্লায় নিয়ে গিয়ে একটি ঘরে আটকে রেখে সেই থেকে প্রতিদিন ধর্ষণ করে।

এদিকে, এ ঘটনায় গত ১১ জুন একটি সাধারণ ডায়েরি দায়ের করে স্কুলছাত্রীর পরিবার। শনিবার র‌্যাব-৭ এর একটি দল কুমিল্লায় অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী রাফিকে গ্রেপ্তার করে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, স্কুলছাত্রীর সঙ্গে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে রাফি অপহরণ করে। সেখানে তাকে দফায় দফায় ধর্ষণ করা হয়।

শনিবার র‌্যাব ছাত্রীটিকে উদ্ধার ও যুবকটিকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে। এ বিষয়ে ছাত্রীটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।