বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

বুধবার, জুলাই ৭, ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও চন্দ্র। ১ তারিখে জম্ম হওয়ার কারণে আপনার ওপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: সাদা ও কমলা। শুভ গ্রহ ও বারঃ রবি ও চন্দ্র। শুভ রত: মুক্তা ও রুবী।

আজকের দিনের শুভ রং: আজ আপনি সাদা ও কমলা বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন।

আজকের দিনের শুভ সময়: সকাল: ৯:৫৩-১১:৪৬, বিকাল: ৪:১২-৬:৫২,রাত: ৭:৩৫-৯:৪০, ১২:৩৪- ২:৪২ পর্যন্ত।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি বিকাল: ৫:৪৭ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে।

আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ বিকাল: ৫:৪৭ পর্যন্ত তাল পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যয় বহুল। গৃহ বন্দী জীবনেও ব্যয় কম হবে না। বিদেশ যাত্রার ক্ষেত্রে নানা রকম প্রতিবন্ধকতা দেখা দেবে। মানসিক অস্থিরতার কারনে কিছু অনাকাঙ্খীত ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসী ভাই বোনের সাহায্য সহাযোগিতা পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারে শুধু বাধা আর বাধার। প্রাপ্ত টাকা আদায় করা শুধু মুষকিলই নয়। এখন দেখা যাবে দেনাদারের মোবাইলই বন্ধ। আয় রোজগারে বাধা প্রাপ্ত হয়ে বন্ধু বা বড় ভাই বোনের স্মরণাপন্ন হতে পারেন। ব্যবসায়ীদের মাথায় এসে পড়বে সকল ঋণের বোঝা।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার কর্মস্থলে নতুন দায়িত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। রাজণৈতিক ও সামাজিক কাজে নিজের সততা ও বিশ^স্ততা দিয়েই সফল হবেন। জীবনের ঝুঁকি নিয়ে কোনো কাজে যাওয়া ঠিক হবে না। প্রশাসনিক ব্যক্তিদের আজ নিজের সুরক্ষা নিশ্চিত করতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক শান্তি ফিরে পাবেন। প্রবাসীদের ভাগ্য উন্নতির সময়। বিদেশে উচ্চ শিক্ষায় হবেন সফল। শিক্ষকের সাহায্য পাবেন। পরিস্থিতির সাথে যত দ্রুত মানিয়ে নেবেন ততোই ভালো করবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সতর্কতার। কাজ কর্ম নিয়ে দুঃশ্চিন্তায় থাকতে পারেন। আর্থিক ক্ষেত্রে বড় ধরনের ঝুঁকি আপনাকে ভোগাবে। দূর্ঘটনা ও কাটাছেড়া থেকে সতর্ক থাকবেন। কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যুর সংবাদ পেতে পারেন। পুলিশী ঝামেলার ভয়।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য লাভ। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আসতে পারে ভালো কোনো সংবাদ। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের আশা বাদ দিন। কোনো প্রকার কলহে জড়িয়ে পড়া থেকে সাবধান। এ সময়ে নিজের ও জীবন সাথীর প্রতি যত্নবান হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শারীরিক ও মানসিক ভাবে ভালো যাবে না। আর্থিক কোনো ঝুঁকি আপনাকে চিন্তিত করতে পারে। সম্ভব হলে একটু আধ্যাত্মীকতায় নিমগ্ন থাকুন। কাজের লোক বা কর্মচারীদের উপর অধিক নির্ভরতা আপনাকে ভোগাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০নভেম্বর ): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য শুভ। শিল্পী ও কলাকুশলীদের নিয়মিত চর্চা চালিয়ে যেতে হবে। শিক্ষার্থীদের হতে হবে মনযোগী। সন্তানের পড়াশোনার ক্ষেত্রে চলতে থাকা লকডাউনের প্রভাব আপনাকে মানসিক ভাবে করবে চিন্তিত। প্রেম ভালোবাসায় ভুল বুঝাবুঝির আশঙ্কাকে উড়িয়ে দেওয়া যাবে না।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক কাজে কর্মে ব্যস্ত থাকার। নিজের মেধা ও বুদ্ধি খাটিয়ে স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে সফল হতে পারেন। আত্মীয়দের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। মায়ের সাথে সর্ববাস্থায় ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে। অনলাইন সেবাদানকারী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির আশা। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের শারীরিক ঝুঁকি বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন। ছোট ভাই বোনের বিবাহ শাদীতে দেখা দেওয়া অপ্রত্যাশিত বাধা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত করতে পার।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার আয় রোজগারের চেষ্টা চালিয়ে যেতে হবে। গবেষণামূলক কাজের মাধ্যমে আয় রোজগারের সুযোগ পাবেন। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা নতুন করা বিনিয়োগ নিয়ে চিন্তায় পড়তে পারেন। রাস্তা ঘাটে বেড় হয়ে জীবনের ঝুঁকি নিতে যাবেন না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি চলমান আয় রোজগারের ক্ষেত্রে বাধার। পারিবারিক জীবনে পিতার সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। বৈদেশিক কাজের সাথে ও জরুরী বিভাগের সাথে জড়িতদের অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।