উজিরপুর থানার নতুন ওসি আরশাদ, পরিদর্শক মমিন

বুধবার, জুলাই ৭, ২০২১

বরিশালের উজিরপুর মডেল থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে মো. মমিন উদ্দিন দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার (০৬ জুলাই) সন্ধ্যায় উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদান করেন আলী আরশাদ। এর আগে সকালে জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন তাকে উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদানের আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার নবাগত পরিদর্শক (তদন্ত) মো. মমিন উদ্দিন। তিনি রোববার (৪ জুলাই) থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি জেলার মেহেন্দিগঞ্জ থানায় কর্মরত ছিলেন।

মমিন উদ্দিন বলেন, নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করা মো. আলী আরশাদ এর আগে বরিশাল জেলা কোর্ট পুলিশের পরিদর্শকের দায়িত্ব পালন করেছেন। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাসিন্দা।

প্রসঙ্গত, হত্যা মামলার একমাত্র আসামিকে (নারী) রিমান্ডে এনে শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ উঠায় সোমবার উজিরপুর মডেল থানার ওসি মো. জিয়াউল আহসান এবং পরিদর্শক (তদন্ত) মাইনুল ইসলামকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তারা দুজনসহ ছয়জনের বিরুদ্ধে নির্যাতনের শিকার ওই নারী মামলা দায়ের করেন।