পরীমণিকে নিয়ে যা বলছে ভারতীয় গণমাধ্যম

বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে নির্যাতন ও হত্যাচেষ্টার ঘটনা ‘টক অব দ‌্য কান্ট্রি’তে পরিণত হয়েছে। এ ঘটনা নিয়ে শুধু দেশে নয়, ভারতেও আলোচনার সৃষ্টি করেছে। ভারতের বিভিন্ন গণমাধ‌্যমেও তাকে নিয়ে খবর প্রকাশ করেছে।

ভারতে জি-২৪ ঘণ্টায় পরীমনির ঘটনায় দুটি খবর প্রকাশ করেছে। ‘নারীর সম্মান, ধর্ষণের অভিযোগ, হাসিনার সাহায্যপ্রার্থী-পরীমনিকে ঘিরে কৌতূহল’ শিরোনামে একটি খবর প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে সম্প্রতি, ঢাকা ক্লাবে যৌন হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন এই নায়িকা। দেশের সীমানা পার করে আন্তর্জাতিক তারকাদেরও পাশে পেয়েছেন তিনি। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শেখ হাসিনাকে লেখা পরীমনির খোলা চিঠির বিষয়টি প্রাধান‌্য দিয়ে তারা আরেকটি প্রতিবেদন প্রকাশ করে। এদিকে, ভারতের এই সময় পত্রিকায় পৃথক পৃথক সংবাদ প্রকাশ করেছে।

‘মা বাঁচান, আমাকে খুন ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে’, শেখ হাসিনাকে চিঠি লিখে আর্তি অসহায় অভিনেত্রীর—এমন শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। ওই পত্রিকায় পরীমনির ধর্ষণ ও হত‌্যাচেষ্টার মামলার ব‌্যবসায়ী নাসির উদ্দিনের গ্রেপ্তারের খবরও প্রকাশ করা হয়েছে।

উত্তরবঙ্গ সংবাদ নামে এক পত্রিকার খবরে বলা হয়েছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির ফেসবুক পোস্ট ঘিরে তোলপাড় এপার বাংলা ও ওপার বাংলা। তিনি ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ করেছেন এক ব্যবসায়ীর বিরুদ্ধে।

উল্লেখ‌্য, গত ১৪ জুন দুপুরে ধর্ষণ ও হত‌্যাচেষ্টার অভিযোগে ব‌্যবসায়ী নাসিরসহ ৬ জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমনি। মামলা দায়েরের পর অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশ। নাসির উদ্দিনসহ পাঁচ জনকে উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।