বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

বুধবার, জুন ১৬, ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শনি। ১৭ তারিখে জম্ম হওয়ার কারণে আপনার ওপর শনির প্রভাব প্রবাল। আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ: সবুজ ও নীল। শুভ গ্রহ ও বারঃ বুধ ও শনি। শুভ রত্ন: পান্না ও নীলা। আজকের দিনের শুভ রং: আজ আপনি নীল ও সবুজ বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন। আজকের দিনের শুভ সময়: সকাল: ৯:৫৮-১১:৪৪, বিকাল: ৪:১২-৬:৫০,রাত: ৭:৩৫-৯:৪২,১২:৩২-২:৪০ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি বিকাল: ৬:২০ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ বিকাল: ৬:২০ পর্যন্ত তাল পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য শুভ। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারে অগ্রগতির আশা। শিক্ষা বৃত্তি লাভের প্রচেষ্টা সফল হতে পারে। সন্তানের পড়াশোনায় অগ্রগতি আপনার দুঃশ্চিন্তাকে কমিয়ে দেবে। রাতে পারিবারিক কিছু জটিলতা মোকাবেলা করতে হবে। তথ্যগত বিভ্রান্তি থেকে সতর্ক থাকবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক প্রত্যাশা পূরণের। কর্মস্থলে পাবেন সম্মান ও মর্যাদা। নিজের মেধা ও বুদ্ধি খাটিয়ে কাজে সফল হবেন। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি। গবাদী পশু বা কোরবানির পশু ক্রয় করার যোগ। রাতে রোমান্টিক বিষয়ে অগ্রগতি। শিল্প সাহিত্যের চর্চায় সম্মান বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে। অনলাইন সেবাদানকারী প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ। সাংবাদিকতা বা গণমাধ্যমে কাজের জন্য প্রশংসিত হবেন। ছোট ভাই বোনের বিবাহ শাদী বা চাকরির চেষ্টায় অগ্রগতি আশা করা যায়। প্রতিবেশীর সাহায্য পাওয়া যাবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার আয় রোজগারের চেষ্টায় অগ্রগতি হবে। শিক্ষা ও গবেষণামূলক কাজের মাধ্যমে আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বেতন আদায় হওয়াতে সঞ্চয়ের চেষ্টায় সফলতা। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায় বিনিয়োগের চিন্তা ভাবনা আপাততো স্থগিত রাখা প্রয়োজন। অহেতুক ঝুঁকি নিতে যাবেন না।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের ক্ষেত্রে সফলতার। কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রাতিষ্ঠানিক প্রশিক্ষনে অংশ নেওয়ার সুযোগ আসবে। সামাজিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে পূণর্মূল্যায়ণের যোগ প্রবল। আর্থিক সকল জটিলতা কেটে যাবে। ব্যবসায় বিনিয়োগে হবেন সফল।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যবসা বাণিজ্যে বৈদেশিক লেনদেনে অগ্রগতি হবে। প্রবাসীদের কর্মস্থলে উন্নতির আশা।ব্যবসা বা জীবিকার প্রয়োজনে দূরে যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসা সফল হতে পারবেন। প্রবাসী ভাই বোন ও আত্মীয় স্বজনের সাহায্য আশা করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারে অগ্রগতির। সকালের দিকে আদায় হবে বকেয়া বিল ও বেতন। বড় ভাই বা বন্ধুর সাহায্য পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে সফল হওয়ার দিন। রাতে দূরের যাত্রা যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। ব্যবসায় সফল হবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০নভেম্বর ): বৃশ্চিক রাশির জাতক জাতিকার কর্মস্থলে সুনাম ও সম্মান বৃদ্ধির দিন। নিজের সততা ও বিশ^স্ততা দিয়েই সফল হতে পারবেন । কর্মস্থল পরিবর্তনের সুযোগ আসবে। রাতে ব্যবসায়ীক আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির। বকেয়া বিল আদায় করতে সফল হবেন। ব্যক্তি জীবনে বন্ধুর সাহায্য পাওয়ার আশা। বড় ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনবাঞ্ছা পূরণ হবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ সাফল্য লাভের আশা। সকল সঙ্কট মোকাবেলা করেই ভাগ্যকে জয় করার দিন। বিদেশ থেকে কাজের সুযোগ আসবে। প্রবাসী ভাই বন্ধুর সাহায্য লাভের আশা।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি সতর্কতার। কাজ কর্ম নিয়ে দুঃশ্চিন্তায় থাকতে পারেন। আর্থিক ক্ষেত্রে বড় ধরনের ঝুঁকি আপনাকে ভোগাবে। শেয়ার ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যাংক ঋণ এর কিস্তি পরিশোধে সক্ষম হতে পারেন। ব্যক্তিগত দেনাপাওনা মিটিয়ে নিতে হবে। পুলিশী হয়রাণির আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য লাভ। অংশিদারী ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হতে থাকবে। জীবন সাথীর সাহায্য পাবেন। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে দেখা দেবে জটিলতা। হটাৎ করেই কোনো প্রকার কলহে জড়িয়ে পড়তে পারেন। নিজের ও জীবন সাথীর প্রতি যত্ন নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। কর্মস্থলে সহকর্মীদের সাহায্যে বড় কোনো জটিলতা থেকে রক্ষা পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অধিনস্ত কর্মচারীদের সাহায্যে কাঙ্খীত সাফল্য লাভ সম্ভব। নিজের করা কোনো ভুল থেকে শিক্ষা নিতে চেষ্টা করুন। এতে মানসিক যন্ত্রণা কমবে।