আশুলিয়ায় স্বামীর বিরুদ্ধে নববধূকে হত্যার অভিযোগ

বুধবার, জুন ১৬, ২০২১

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারের আশুলিয়ায়  বিয়ের ২ দিনের মধ্যে রিতু আক্তার নামে এক নববধূকে  হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। নিহত গৃহবধূর স্বামী রুবেল মোল্লাকে (২৩) আটক করেছে পুলিশ। আটককৃত রুবেল মোল্লা আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার মিয়াজ উদ্দিন মোল্লার ছেলে।

বুধবার সকালে সাভারের আশুলিয়ার নিশ্চিন্তপুর মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা  ঘটে। খবর পেয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পরে ময়না তদন্তের জন্য মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডেকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত ওই গৃহবধূ আশুলিয়ার নলাম এলাকার ব্যবসায়ী আবুল হোসেন বাবুর মেয়ে। তার গলা ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিহতের পরিবারের দাবি, গত ২ দিন আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে তাদের বিয়ে হয়। তাই এটি কোনভাবেই আত্মহত্যা হতে পারে না, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় আশুলিয়া থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন নিহতের পিতা আবুল হোসেন বাবু।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশীদ বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় এটি হত্যা নাকি আত্মহত্যা এর তদন্ত চলছে। মরদেহের ময়না তদন্তের প্রতিবেদনের ওপর নির্ভর করেই পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।