শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

বৃহস্পতিবার, জুন ১০, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও চন্দ্র। ১১ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ।

শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: পান্না ও মুক্তা। আজকের দিনের শুভ রং: আজ সাদা ও সবুজ রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৬:১৮-৭:১২, ৯:৫৩-১০:৪৭, দুপর: ১:৩৪-৩:১৫, রাত: ৬:৪৭-৮:৫৭, ১:১০-৩:১৮। আজকের দিনে বর্জনিয় খাদ্য: বিকাল: ৫:৪০ পর্যন্ত কুমড়া পরে বেগুণ খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। প্রতিপদ বিকাল: ৫:৪০ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দিনটি ভাগ্য উন্নতির। সকাল সকালই সকল প্রকার যোগাযোগের জন্য দিনটি বলবান। বস্ত্র ও পোশাক পরিচ্ছদ ক্রয় বিক্রয়ে লাভবান হওয়ার যোগ। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় হবে। প্রতিবেশীর বাড়িতে আমন্ত্রিত হওয়ার যোগ। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের সুযোগ বাড়বে। অনলাইনের ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আজ বকেয়া অর্থ আদায়ের দিন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা আয় রোজগারের চেষ্টায় সফল হতে পারবেন। কনসালটেন্সি ব্যবসায় আজ আশানুরুপ লাভ হবে। বাড়িতে প্রবাসী শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। পরিবার পরিজন নিয়ে কোথাও খেতে যাওয়ার যোগ। আজ আপ্যায়িত হওয়ার দিন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): দিনটি ব্যক্তিগত কাজে ব্যস্ততার। সারা সপ্তাহজুড়ে জমে থাকা কাজে ব্যস্ত থাকতে পারেন। অনলাইন ব্যবসায়ীদের আয় রোজগারের চেষ্টায় কাঙ্খীত সাফল্যের আশা। সংসারের কোনো পেরেশানিতে পেতে পারেন জীবন সাথীর সাহায্য। দিনের শেষ ভাগে আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। সামাজিক কাজে আপনার সম্মান বৃদ্ধির যোগ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): গৃহস্থালী কাজে গৃহ কর্মী বা কর্মচারীর সাহায্য লাভের আশা। গোপন শত্রুতা কমে আসতে শুরু করবে। অণৈতিক সম্পর্কের জাল থেকে নিজেকে দূরে রাখতে হবে। আজ রাগ জেদ ও অভিমান আপনার ক্ষতি করতে পারে। শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ নজর দিন। মূল্যবাণ কোনো দ্রব্য হারিয়ে ফেলতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): আজ বন্ধের দিন হওয়াতে গৃহে বন্ধুদের আগমন হতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে বড় ভাই এর সাহায্য প্রয়োজন হবে। বকেয়া কিছু বিল আদায়ের আলোচনায় আজ সফল হতে পারবেন। পারিবারিক ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে। ধার দেওয়া টাকা আজ ফিরে পাওয়ার দিন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): সামাজিক ও দাতব্য কিছু কাজে ব্যস্ত থাকতে পারেন। পিতার উপদেশ ও পরামর্শ আপনার মনের অজ্ঞতাকে দূর করে দেবে। সাংসারিক জীবনে পিতার সাহায্য ও আশীর্বাদ পাবেন। সরকারি কোনো আমলা বা রাজনৈতিক ব্যক্তির সাথে গুরুত্বপূর্ণ আলোচনায় সফল হওয়ার আশা। নিজের যোগ্যতায় কর্ম সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): বিদেশ থেকে আসবে কাঙ্খীত সংবাদ। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষায় চলতে থাকা বাধা সহসাই দূর হওয়ার সম্ভাবনা। জীবন জীবীকার সন্ধানে যেতে পারেন প্রবাসে। ট্রাভেল এজেন্সী ও টিকেটিং এর ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির যোগ। উচ্চ শিক্ষায় শিক্ষকের সাহায্য পাওয়া যাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে পুরোন পাওনাদারের আগমন হতে চলেছে। পারিবারিক প্রয়োজনে কিছু টাকা ঋণ করার দরকার হতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ করাটা ভালো নয়। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। অনৈতিক কোনো কাজের সাথে না জড়ানোই উত্তম। কলহ ও ঝগড়াবিবাদ বা মারামারির স্থান এড়িয়ে চলুন। অযথাই হাঙ্গামায় জড়িয়ে পড়ার ভয়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): দাম্পত্য ক্ষেত্রে ফিরে আসবে সুখ শান্তি। তবে জীবন সাথীর শারীরিক অবস্থার অবনতি হতে পারে। ব্যবসায়ীক কোনো আলোচনায় সফল হতে পারেন, তবে কমিটমেন্ট করাটা এখন ঠিক হবে না, না কোনো এডভান্স পেমেন্ট। অবিবাহিতদের বিয়ের আলোচনা কানো মুরুব্বীর অসুস্থতার কারনে আটকে যেতে পারে। জীবন সাথীর আসুস্থতায় সংসারের প্রয়োজনিয় কাজ করাটা হবে কঠিন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ কাজের প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে পারেন। পারিবারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের সুযোগ পাবেন। গৃহে অতিথী আগমনের কারনে ব্যয় বৃদ্ধি যোগ। প্রবাসী কোনো আত্মীয়র দেশে আগমন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): সন্তানের উচ্চ শিক্ষা বিষয়ে আপনার সিদ্ধান্তই চূড়ান্ত। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে। ছোট ছোট সন্দেহ থেকে প্রেমে শুদ্ধতা আসে। মিডিয়া শিল্পী কলাকুশলী ও নির্মাতারা আজ কাজে সফল হতে পারবেন। তবে বৃষ্টির বাধা আসতে পারে। সৃজনশীল পেশাজীবীদের নতুন কাজের অর্ডার লাভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আজ গৃহস্থালী প্রত্যাশা পূরণের দিন। ভূমি আবাসন সংক্রান্ত আলোচনায় দেখা দেবে বাধা বিপত্তি। আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের সাহায্য আশা করা যায়। বাড়িতে নিকটাত্মীয়দের আগমন হতে পারে। মায়ের কাছ থেকে পাবেন দোয়া ও আশীর্বাদ। যানবাহন ক্রয় করতে পারেন।