‘অন্তঃসত্ত্বা’ নুসরাত গর্ভনিরোধক পিলের প্রচার করছেন

বৃহস্পতিবার, জুন ১০, ২০২১

বিনোদন ডেস্ক : নিজে অন্তঃসত্ত্বা হয়েও গর্ভনিরোধক ওষুধের প্রচারে নেমেছেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। এ নিয়ে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে। ‘হার না মানা’ শিরোনামের বিজ্ঞাপনটিতে সেই সমস্ত নারীদের গল্প উঠে এসেছে, যাঁরা নিজেদের স্বার্থে সমাজের বিরুদ্ধে লড়াই করেছেন।

২০১৯ সালে তুরস্কে জাঁকজমকভাবে অনুষ্ঠান করে নিখিল জৈনকে বিয়ে করলেও এখন তাকে স্বামী বলে স্বীকার করছেন না কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেত্রীর ভাষ্য, তুরস্কের বিয়ে আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিয়ে আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলে এটা বিয়েই নয়।

বিয়ে, বিচ্ছেদ নিয়ে যখন এই নায়িকা আলোচনায় তুঙ্গে তখনই নুসরাতের একটি বিজ্ঞাপনের ভিডিও সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা এখন ভাইরাল। ভিডিওতে দেখা যায়—গর্ভনিরোধক পিলের প্রচার করছেন নুসরাত জাহান। এ নিয়ে নতুন জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

এছাড়া নুসরাত জাহান তার ভেরিফায়েড ফেসবুকেও গর্ভনিরোধক পিলের প্রচার করছেন। গত ১ জুন এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন বসিরহাটের এই সাংসদ। অবশ‌্য এ নিয়েও সমালোচনার মুখে পড়েছেন তিনি। একজন মন্তব‌্য করেছেন—‘আপনার লড়াই তো এখন নিখিলের সঙ্গে, আগে নিখিলের সঙ্গে লড়াই করে জয়ী হন তারপর যশের সঙ্গে যুদ্ধ করে জয়ী হয়ে জীবন শুরু করেন কেমন! কথায় আছে নিজে বাঁচি বাপের নাম। আগে নিজে ঠিক হন তারপর অন্যকে?’