রবিবার দিনটি যেমন কাটবে আপনার

শনিবার, মে ২২, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ২৩ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৫,১৪,২৩। আপনার শুভ বর্ণ: সবুজ ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: রুবী ও পান্না। আজকের দিনের শুভ রং: আজ সবুজ ও কমলা রং আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৭:১২-৯:৫২, দুপর: ১২:৩৪-৩:১৬, ৫:০২-৫:৫৪ রাত: ৬:৪০-৮:১৪, ১১:০৪-১:১০ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কন্যা রাশিতে রাত: ৮:৩৩ থেকে তুলা রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি রাত: ১২:৫৩ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে। আজকের বর্জণীয় খাদ্য: আজ রাত: ১২:৫৩ পর্যন্ত পূঁইশাক পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে কোনো প্রকার জটিলতায় জড়ানো ঠিক নয়। শারীরিক অবস্থা তুলনামুলক ভোগাতে পারে। রাতে দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। জীবন সাথীর সাহায্য লাভের সময়। ব্যবসায়ীক প্রয়োজনে কোনো অংশিদার নিতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ভালোবাসার জন্য অনুকূল। মিডিয়া নির্মান ও সৃজনশীল কাজে নতুন নতুন সুযোগ আসবে। সন্তানের প্রয়োজনীয় কিছু কেনাকাটা করতে হবে। রাতে রাস্তাঘাটে হতে হবে সাবধান। শুনশান রাস্তা দিয়ে একা চলাটা ঠিক নয়। তস্করের দ্বারা বা পুলিশের দ্বারা হয়রানির আশাঙ্কা প্রবল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): পারিবারিক বিষয়ে চলতে থাকা জটিলতা কেটে যাবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ের আলোচনায় অগ্রগতি। ব্যবসায়ীক মনবাঞ্ছা পূরণ হতে চলেছে। সাংসারিক জীবনে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। রাতে প্রেম ভালোবাসায় সাফল্য লাভ। শিল্পী ও কলাকুশলীরা আয় রোজগারের ক্ষেত্রে সফল হতে পারবেন। সন্তানের শিক্ষা সংক্রান্ত জটিলতা কেটে যাবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। তথ্য বিভ্রান্তির আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার জন্য অর্থ ব্যয়ের যোগ। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন নতুন অর্ডার লাভের আশা। সাংবাদিক প্রকাশক ও অনলাইন বিক্রেতাদের জন্য দিনটি বলবান। রাতে গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে চলেছে। যানবাহন ক্রয়ের জন্য সময় বলবান।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বকেয়া অর্থ আদায়ে সফল হবেন। খাদ্য ও পানিয় ও রেস্তোরা ব্যবসায়ীদের আশানুরুপ প্রাপ্তির আশা। গৃহে শ্যালক শ্যালিকার আগমন যোগ। সঞ্চয়ের চেষ্টা সফল হবে। রাতে অনলাইন কেনাকাটায় লাভবান হতে পারেন। জীবন সাথীর জন্য কিছু ক্রয়ের যোগ। বস্ত্র ব্যবসায়ীরা বড় মাপের কোনো কার্যাদেশ পেতে চলেছেন।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কারনে মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বাড়ার দিন। আর্থিক অনিশ্চয়তা কাটতে শুরু করবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। রাতে বকেয়া কিছু টাকা প্রাপ্তর আশা। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার আর্থিক দিক ব্যয়বহুল থাকবে। হটাৎ করেই ব্যবসায়ীক কাজের প্রয়োজনে দূরে যেতে হবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে চলতে থাকা বাধা কাটিয়ে উঠতে পারবেন। প্রবাসী বন্ধু বা বড় ভাই এর সাহায্য লাভের আশা। রাতে নতুন কিছু সুযোগ আসবে। আয় রোজগারের চেষ্টায় সফল হবেন। নিজের মেধা খাটিয়ে ভালো কিছু করতে পারবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের চেষ্টায় সফলতার। আর্থিক ভাবে লাভবান হওয়ার দিন। বস্ত্র ব্যবসায় কাঙ্খীত সাফল্য লাভের আশা। বড় ভাই-বোনের সাহায্যে পাওয়া যাবে। রাতে কাজের প্রয়োজনে বা ব্যবসার জন্য দূরে যাত্রার যোগ। বিদেশ থেকে কিছু অর্থ প্রাপ্তির যোগ বলবান।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি সাফল্য লাভের। কর্মজীবন ও ব্যক্তিগত ক্ষেত্রে হারানো সম্মান ও মর্যাদা পূণরুদ্ধারের দিন। মনের মধ্যে লুকায়িত আতঙ্ক দূর হয়ে যাবে। সরকারী চাকরির ক্ষেত্রে প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য লাভের আশা। রাতে ব্যবসায়ীক আয় রোজগারের চেষ্টায় অগ্রগতি। বন্ধুর সাহায্যে বকেয়া টাকা আদায় করতে সক্ষম হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে চলেছে। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রায় চলতে থাকা বাধা কেটে যাবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে ঈদের ছুটি কাটিয়ে কর্মচাঞ্চল্য ফিরে আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক দায়িত্ব পালন করতে পারবেন। রাতে মান সম্মান ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির যোগ। পৈত্রীক স্থাবর সম্পত্তি পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ঝুঁকিপূর্ণ কাজে লাভের। প্রশাসনিক কোনো জটিলতায় জয় লাভের আশা। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করতে হবে। ব্যাংক ঋণ বা ব্যক্তি ঋণ পরিশোধের চাপ বাড়তে পারে। রাতে কিছু ভালো সংবাদ পেতে পারেন। বিদেশ থেকে আসবে ভাগ্য উন্নতির সুযোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকারদাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি ফিরে আসবে। সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য পাওয়ার আশা। অংশিদারী ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত সাফল্য লাভের সময়। রাতে কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। চিকিৎসা সংক্রান্ত কারনে অর্থ ব্যয়ের যোগ। রাস্তাঘাটে পুলিশী হয়রানিতে ভুগতে পারেন।