ভাই ও চাচির হাতে এসএসসি পরীক্ষার্থী খুন

শনিবার, মে ১৫, ২০২১

রাজবাড়ী : জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে রাজবাড়ীর গোয়ালন্দে চাচাত ভাইয়ের হাতে খুন হয়েছে মোঃ তুষার শেখ (১৬) নামে এক কিশোর। এ ঘটনায় পুলিশ ঘাতক চাচাত ভাই ও তার মাকে আটক করেছে। শনিবার (১৫ মে) সকাল ৯ টার দিকে গোয়ালন্দের উজানচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিশ্ব নাথপাড়ায় এই ঘটনা ঘটে।

আটক কৃতরা হলেন নিহতের চাচী মোছা: ফেরদৌসি (৪০) ও ফেরদৌসির ছেলে বাঁধন শেখ (১৮)। নিহত ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর।

নিহত তুষার শেখ গোয়ালন্দের উজানচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিশ্ব নাথপাড়ার মোঃ আসলাম শেখের ছেলে এবং গোয়ালন্দ আইডিয়াল স্কুলের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী।

উজানচর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদুল ইসলাম বলেন, নিহত তুষারের বাবা আসলাম শেখের সাথে তার ভাই পলাশ শেখের জমি-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ রয়েছে। আমি নিজেও আগে অনেক বার বিষয়টি নিয়ে গ্রাম্য সালিশ করেছি।

এই জমি-জমা সংক্রান্ত জের ধরেই সকালে এই ঘটনা ঘটে। সকালে নিহতের চাচাত ভাই তাকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে তুষারকে উদ্ধার করে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন বলেন এ ঘটনায় নিহতের চাচী ও তার চাচাত ভাইকে আটক করা হয়েছে। পরবর্তী আইন আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।