সীতা চরিত্রে দীপিকা নাকি কারিনা?

শুক্রবার, মে ১৪, ২০২১

বিনোদন ডেস্ক : প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে বলিউডে তৈরি হচ্ছে সিনেমা। এতে হৃতিক রোশান, মহেশ বাবুর মতো তারকা অভিনেতা অভিনয় করবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এবার এর সঙ্গে যুক্ত হলো দীপিকা পাড়ুকোন ও কারিনা কাপুরের নাম। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এই সিনেমায় সীতা চরিত্রের জন্য দীপিকা ও কারিনাকে ভাবছেন নির্মাতারা। তাদের মধ্যে একজনকেই চরিত্রটির জন্য বেছে নিতে চাইছেন তারা।

অতীতে এই দুই অভিনেত্রীই মিথলজিক্যাল চরিত্রে অভিনয় করেছেন। ‘অশোকা’ সিনেমায় কৌরওয়াকি চরিত্রে অভিনয় করেছেন কারিনা। অন্যদিকে, রানি পদ্মাবতী ও মাস্তানি চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন দীপিকা। তবে এই সিনেমায় সীতা চরিত্রে কাকে দেখা যাবে এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

জানা গেছে, রামায়ণ অবলম্বনে এই সিনেমাটি তিন ভাগে মুক্তি পাবে। এতে হিন্দি, তামিল, তেলেগু, মারাঠি, গুজরাটি ও পাঞ্জাবি ইন্ডাস্ট্রির অভিনেতারা অভিনয় করবেন।

নির্মাতারা এটিকে ভারতের পাশাপাশি বিশ্বের সব দর্শকের জন্য তৈরি করতে চাইছেন। এটি পরিচালনা করবেন ‘দঙ্গল’ সিনেমার পরিচালক নিতেশ তিওয়ারি ও ‘মম’ সিনেমাখ্যাত পরিচালক রবি উদয়ওয়ার। সিনেমাটি প্রযোজনা করছেন মধু মানতেনা, আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা।