গাজা ইস্যুতে কঙ্গনাকে এক হাত নিলেন ইরফান

শুক্রবার, মে ১৪, ২০২১

বিনোদন ডেস্ক : কঙ্গনা রানাউত, যার অভিনয় প্রতিভা নিয়ে প্রশ্ন নেই কারও। কিন্তু বেফাঁস মন্তব্যে বড্ড বিতর্কিত তিনি। একের পর এক কাণ্ডে আলোচিত এই বলিউড অভিনেত্রী।

এবার ইরফান পাঠানের সঙ্গে কথার যুদ্ধ শুরু হয়ে গেল তার। ফাঁকা মাঠে অবশ্য গোল দিতে পারেননি কঙ্গনা। লাগসই মন্তব্যে পাল্টা জবাব দিয়েছেন বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেটার ইরফান।

ইরফান পাঠানের সঙ্গে কঙ্গনা রানাউতের ঝামেলার কারণ- ইসরায়েল-ফিলিস্তিন উত্তপ্ত পরিস্থিতি আর পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী ঝামেলা। ঘৃণা ছড়ানোর দায়ে এরইমধ্যে টুইটারে নিষিদ্ধ হয়েছেন কঙ্গনা। কিন্তু ইনস্টাগ্রামে অভিনেত্রী কথার খই ফুটিয়ে যাচ্ছেন। ইসরায়েল ও ফিলিস্তিন পরিস্থিতি নিয়ে একটি পোস্ট করেন ইরফান। সেখানে তিনি লেখেন, ‘আপনার মধ্যে যদি সামান্যতম মনুষ্যত্ব থাকে তবে ফিলিস্তিনের ওপর ইসরায়েলের এই হামলা সমর্থন করবেন না।’

এই টুইটের জবাবে একজন ইরফানের কাছে জানতে চান তাহলে- পশ্চিম বাংলায় ভোট পরবর্তী পরিস্থিতি নিয়ে তিনি চুপ কেন? এরপরই বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত কঙ্গনা সেই টুইট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দেন।

কঙ্গনার এই কাণ্ড চোখে পড়তেই ইরফান টুইটারে লিখলেন, ‘আমার সব টুইটই মানবিকতার জন্য, নয়ত দেশের মানুষের জন্য। শীর্ষ পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করেছি আমি। আর আমাকে এখন এমন একজনের থেকে সমালোচনা শুনতে হচ্ছে, যাকে ঘৃণা ছড়ানোর অপরাধে টুইটার থেকে নিষিদ্ধ করা হয়েছে।’