নির্বাচন সেরে যশ-নুসরাত কি করছেন পাহাড়ে!

বৃহস্পতিবার, মে ১৩, ২০২১

বিনোদন ডেস্ক: কলকাতার চিত্রনায়িকা নুসরাত জাহান ও নায়ক যশ ‘বন্ধুত্ব’র টানে বেড়াতে গেছেন পাহাড়ে। পাহাড়ে গিয়ে মিলে গেলেন রাজনৈতিক অঙ্গনের দুই মেরুর দুই অভিনয়শিল্পী।

সবুজে ভরা পাহাড়। গাছে হেলান দিয়ে অভিনেতা যশ। ক্যামেরায় সেই মুহূর্ত বন্দি করলেন অভিনেত্রী। এক জন পরাজিত বিজেপি সদস্য। এক জন তৃণমূলের সাংসদ। তাদের ‘বন্ধুত্ব’-এর আরও এক নিদর্শন নেটাগরিকদের সামনে। তবে কি নির্বাচন শেষ হতেই পাহাড়ে ঘুরতে গেলেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান?

প্রশ্নের উত্তর মিলবে হ্যাশট্যাগে। লেখা, ‘থ্রোব্যাক’। অর্থাৎ পুরনো ছবি। কিন্তু তারা পাহাড়ে কবে গেছিলেন? রাজস্থান যাওয়ার ছবি তো তাদের দু’জনের ইনস্টাগ্রাম প্রোফাইলেই পাওয়া যাবে। তবে এই সফরের ইতিহাস কী? ‘বন্ধুত্ব’ নিয়ে নীরব থাকা দুই শিল্পীর কাছ থেকে সেই উত্তর হয়তো মিলবে না।

বুধবার (১২ মে) দুপুরে পুরনো সেই ছবি পোস্ট করলেন যশ। যেখানে দেখা যাচ্ছে, সাদা শার্ট ও ডেনিম পরে পোজ দিচ্ছেন অভিনেতা। ছবিতে লেখা, ‘নিজের ভিতরের পাহাড় চড়াই সব চেয়ে কঠিন কাজ’। ছবির সৌজন্যে নুসরাত জাহানকে উল্লেখ করেছেন যশ। রাজনৈতিক মতাদর্শ যে তাদের ‘বন্ধুত্ব’-এ কুপ্রভাব ফেলেনি, পুরনো ছবি নেটিজেনদের সামনে এনে সে কথাই প্রমাণ করলেন যশ।