বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

বুধবার, মে ১২, ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও ইউরেনাস। ১৩ তারিখে জম্ম হওয়ার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১। আপনার শুভ বর্ণ: গোলাপী ও সাদা। শুভ গ্রহ ও বার: শুক্র ও ইউরেনাস। শুভ রত্ন: গার্ণেট ও হীরা। আজকের দিনের শুভ রং: আজ আপনি সাদা ও গোলাপী বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন। আজকের দিনের শুভ সময়; সকাল: ৫:৩০-৭:১৬, ১০:৪৬-১:২০, রাত: ১:১০-৩:২০ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি রাত: ৪:০৫ পর্যন্ত পরে ৩য়া তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ রাত: ৪:০৫ পর্যন্ত বেগুণ পরে পটল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ অপ্রত্যাশিত ভাবে কিছু ব্যবসায়ীক কাজ হতে পারে। খাদ্য দ্রব্য মুদী পণ্যর ব্যবসায় আজ সফল হতে পারবেন। শ^শুর বাড়ি থেকে পেতে পারেন ঈদের উপহার। কিছু সঞ্চয় থেকে খরচ করতে হবে।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): সাংসারিক জীবনে আজ ব্যস্ততার দিন। নানা রকম পারিবারিক কাজে থাকবেন ব্যস্ত। আয় রোজগারে ব্যবসায়ীক বন্ধুর সাহায্য লাভের আশা। জীবন সাথীর সাহায্য পাবেন। বহু দিনের কোনো পুরোন জটিলতা থেকে আজ মুক্ত হওয়ার দিন।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): আজ শুধু ব্যয় বৃদ্ধির দিন। সকাল থেকেই ব্যয়ের মিটার চালু হয়ে যাবে। হটাৎ করেই দুরে যাত্রার পরিকল্পণা করতে পারেন। তাতে আপনার ঝামেলা পোহাতে হবে অনেক। বিদেশ থেকে আসবে কোনো আত্মীয়।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): আজ বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। তাদের জন্য কেনাকাটার যোগ। বন্ধুর কাছ থেকে পাবেন সাহস ও সাহায্য। ব্যবসায়ীক বকেয়া আদায়ের চেষ্টা হবে সফল।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগষ্ট): আজ সামাজিক ও দাতব্য কিছু কাজের সাথে যুক্ত হতে পারেন। এ ক্ষেত্রে পিতার পূর্ণ সাহায্য লাভের আশা। প্রভাবশালী রাজণৈতিক নেতার পেছনে সারাদিন সময় নষ্ট করে কিছুই পাবেন না।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আপনার ধর্মীয় ও আধ্যাত্মীক নিয়ম কানুন গুলো আপনাকে মানতে হবে। আর্থিক ক্ষেত্রে পেতে পারেন শিক্ষকের সাহায্য। বৈদেশিক যোগাযোগ থেকে লাভের আশা করা যায়। ভাগ্য উদয়ের দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ অতিরিক্ত ব্যয়ের কারনে ঋণের জালে জড়িয়ে যেতে পারেন। অতি সাহসী হয়ে কোনো কাজ করাটা হবে বোকামী। পাওনাদারের টাকার কিছু অংশ আপনাকে পরিশোধ করতে হবে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): সংসারের সুখ বজায় রাখতে হলে আপনাকে আরো উদার হতে হবে। অবিবাহিতদের আজ বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। জীবন সাথীর সাথে পাড়ি দিতে পারেন দূর্গম কোনো পথ।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): অতিরিক্ত পরিশ্রমের কারনে ক্লান্ত হয়ে পড়তে পারেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকবেন। ব্যবসা বাণিজ্যে কোনো প্রকার অসদুপায় অবলম্বন করা ঠিক নয়। নিজে ভালো থাকুন সকলকে ভালো রাখুন।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ দিনটি সার্বিক ভাবে শিল্পী ও সৃজনশীল পেশাজীবীদের। আদায় হবে বকেয়া বিল। নতুন কোনো কাজের চুক্তি বা অগ্রীম পেতে পারেন। প্রেমিকার জন্য কিনতে পারেন কিছু ঈদের উপহার।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): গৃহের সকল আত্মীয় স্বজন ও পরিবার পরিজন নিয়ে নিরাপদে থাকুন। পারিবারিক গোছগাছ ও গৃহ পরিষ্কারের কাজে ব্যস্ত থাকতে হবে। মায়ের কাছ থেকে ঈদের উপহার লাভের আশা। নিজের একটি যানবাহন ক্রয় করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ প্রকাশক ও সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধির দিন। অনলাইনের কেনাকাটায় আজ লাভবান হবেন। ছোট ভাই বোনের কাছে বেড়াতে যেতে হবে। বস্ত্র ও পোশাক ব্যবসায় লাভের আশা প্রবল।