নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

বুধবার, মে ১২, ২০২১

শাকিল আহাম্মেদ লিখন, নকলা (শেরপুর) প্রতিনিধি : করোনার প্রাদূর্ভাবে সারাদেশে লকডাউন সেই জন্যে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের অসংখ্য রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে শেরপুরের নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোগে ঈদের আনন্দকে ভাগাভাগি করার লক্ষে ১২ মে বুধবার সারাদিন ব্যাপী ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী হল সেমাই, নুডুলস, চিনি, গোসলের সাবান, চিনিকুড়ী চাউল ইত্যাদি সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়।

খেটে খাওয়া মানুষ ও সর্ব সাধারণের মাঝে ঈদ উপহার হিসেবে ওই সংগঠনের স্বেচ্ছাসেবীরা উপজেলার বিভিন্ন স্থানে এ উপহার বিতরণ করেন এবং করোনায় স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান

এ সময় উপস্থিত ছিলেন মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও শেরপুর জেলা ছাত্রলীগের উপ স্কুল ছাত্র সম্পাদক তাসনিমুল হাসান নির্ভীক ও অন্যতম সদস্য শেরপুর জেলা ছাত্রলীগের বিজ্ঞান সম্পাদক ফুরকান আহমেদ শ্রাবণ, অন্যতম সদস্য ,নকলা উপজেলা তথ্য প্রযুক্তি লীগের সভাপতি আতাউর রহমান রিপন,লিছন আহমেদ, আমিরুল আপন আংগুর,হুমায়ুন কবির রাসেল সহ অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

প্রতি বছরের ন্যায় এই ঈদেও তারা ঈদ উপহার বিতরণ করেন। এছাড়া সংগঠনটি করোনাকালে বিভিন্ন সামাজিক কাজে বিশেষ ভূমিকা রেখেছে।

মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক জানান, মানবতার জন্য যুগে যুগে মহামানব গন পৃথিবিতে এসেছেন, তারা আমাদের মানবতার ও শান্তির পথ দেখিয়েছেন এবং মানবতার জন্য নিজেদের উৎসর্গ করেছেন,আমি সহ আমরা সবাই মানবতার জন্য নিজেদের উৎসর্গ করতে চাই। সকলের সহযোগিতা ও ভালোবাসা চাই।

এছাড়াও সংগঠনের সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি সবাইকে নিরাপদে থাকতে ও
স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন।