অ্যাম্বুলেন্সে করোনা রোগী বহন করছেন ভারতীয় অভিনেতা

মঙ্গলবার, মে ৪, ২০২১

বিনোদন ডেস্ক : করোনায় কুপোকাত পার্শ্ববর্তী দেশ ভারত। প্রতিদিন হাজার হাজার প্রাণহানির দেখা মিলছে দেশটিতে। ভারতকে সাহায্য করতে এগিয়ে এসেছে দেশটির নানা পেশার মানুষ।

এবার দেশটিতে মহামারি এই ভাইরাসে প্রাণ হারানো মানুষকে সাহায্য করতে এগিয়ে এসেছে ফিল্ম ইন্ডাস্ট্রির আরেক অভিনেতা। করোনায় দিশেহারা মানুষদের সাহায্য করতে তিনি বেঙ্গালুরুর রাস্তায় অ্যাম্বুলেন্স চালাচ্ছেন।

মানবতার হাত বাড়িয়ে দেয়া এই অভিনেতার নাম অর্জুন গৌড়া। তবে কান্নাড়া সিনেমার বাইরে বিশেষ কেউ চেনেন না তাকে। কিন্তু মহামারি করোনাভাইরাসের এই ভয়ানক পরিস্থিতির মধ্যে তিনি যে ভূমিকা পালন করছেন, তা রীতিমতো চমকে দিয়েছে সকলকে।

করোনাকালে অর্জুন ঘরে বসে না থেকে নেমেছেন রাস্তায়। বিপদগ্রস্ত মানুষকে সাহায্য করতে বেঙ্গালুরুতে এখন অ্যাম্বুলেন্স চালাচ্ছেন এই কান্নাড়া অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, অর্জুন নিজস্ব অ্যাম্বুলেন্স সেবার প্রজেক্ট স্মাইল ট্রাস্টের অ্যাম্বুলেন্স নিজেই চালাচ্ছেন। কর্ণাটকে অ্যাম্বুলেন্স স্বল্পতার কারণে এ সেবা চালু করেছেন তিনি। কেবল জীবিত মানুষই নন, যদি কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যান, শেষকৃত্যের জন্য তাদের মরদেহও বহন করছেন অর্জুন।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘দু’দিন হলো গাড়ি চালাচ্ছি। এরইমধ্যে বেশ কয়েকজনকে সহযোগিতা করেছি। আমরা সব সময় চেষ্টা করছি এই বিপদের সময় মানুষ যাতে একটু সাহায্য পান। মৃত ব্যক্তি যে ধর্মাবলম্বীই হোন না কেন শেষযাত্রায় যেনো কোনও সমস্যায় না পড়ে তার পরিবার।’

অর্জুন গৌড়া অভিনয় করেছেন বেশ কিছু ব্যবসাসফল কন্নড় সিনেমায়। সেসবের মধ্যে রয়েছে ‘ওদেয়া’, ‘রুস্তম’ ও ‘আ দ্রুশিয়া’। সম্প্রতি মুক্তি পাওয়া ‘যুবরত্ন’ ছবিতেও অভিনয় করেছেন তিনি।