বিজেপির ৯ তারকা প্রার্থীর ভরাডুবি, জয় একজনের

রবিবার, মে ২, ২০২১

বিনোদন ডেস্ক: নির্বাচনী প্রচারে গিয়ে সেলফি তুলতে ব্যস্ত বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তী

পশ্চিমবঙ্গে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি এবার ১০ জন তারকাকে বিভিন্ন কেন্দ্র থেকে প্রার্থী করে। এর মধ্যে জয় পেয়েছে মাত্র একজন। তিনি হলেন চলচ্চিত্র অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

খড়গপুর সদর আসন থেকে ৩১১৯ ভোটের ব্যবধানে জিতেছেন জনপ্রিয় এই চিত্রনায়ক ও ব্যবসায়ী। খড়কপুর কেন্দ্রে হিরণের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রদীপ সরকার।

এছাড়া বিজেপির বাকি ৯ তারকা প্রার্থীই ফেল করেছেন। এদের মধ্যে হেবিওয়েট প্রার্থী গায়ক বাবুল সুপ্রিয় লড়েছেন টালিগঞ্জ থেকে। তিনি হেরেছেন তৃণমূলের হেবিওয়েট প্রার্থী অরূপ বিশ্বাসের কাছে।

বিজেপির আরেক পুরনো প্রার্থী অভিনেত্রী লকেট চ্যাটার্জী ভোট দাঁড়িয়েছিলেন চুঁচুড়া কেন্দ্র থেকে। এখানে তিনি হেরেছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী অসিত মজুমদারের কাছে।

এদিকে, অভিনেত্রী পার্নো মিত্র, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, অঞ্জনা বসু এবং অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষরা এ বছরই যোগ দিয়েছেন বিজেপিতে, প্রার্থীও হয়েছে। কিন্তু এরা প্রত্যেকেই হেরেছেন।

পার্নো মিত্র বরাহনগর থেকে হেরেছেন তৃণমূল কংগ্রেসের তাপস রায়ের কাছে। শ্রাবন্তী বেহালা পশ্চিম থেকে হেরেছেন তৃণমূলের হেবিওয়েট প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে। পায়েল সরকার বেহালা পূর্ব থেকে হেরেছেন তৃণমূলের রত্না চট্টোপাধ্যায়ে কাছে।

তনুশ্রী চক্রবর্তী হাওড়ার শ্যামপুর থেকে হেরেছেন তৃণমূলের কালীপদ মণ্ডলের কাছে। অঞ্জনা বসু সোনারপুর দক্ষিণ থেকে হেরেছেন তৃণমূলের তারকা প্রার্থী লাভলী মৈত্রের কাছে।

অন্যদিকে, অভিনেতা যশ দাশগুপ্ত হুগলীর চণ্ডীতলা থেকে হেরেছেন তৃণমূলের স্বাতী খান্দেকরের কাছে এবং রুদ্রনীল ঘোষ ভবানীপুর থেকে হেরেছেন তৃণমূলের শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে।