ময়মনসিংহের নান্দাইলে দেয়াল ধসে নিহত ২, আহত ২

শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১

ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে পানির হাউজ ফেঁটে দেয়ালের নিচে চাপা পড়ে শ্বশুর ও পুত্রবধুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুই শিশু। দুপুরে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্য বাশঁহাটি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুর রহমান ও তার পুত্রবধূ সাওদা আক্তার। আহত দুই শিশু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্য বাশঁহাটি গ্রামে গৃহকর্তা আব্দুর রহমান সপ্তাহ খানেক পূর্বে বাড়ির উঠানের পাশে নতুন মাটি ভরাট করে ইট-সিমেন্ট দিয়ে নতুন পানির হাউজ তৈরী করেছিল। কিন্তুু আরসিসি পিলার ব্যতীত ৬ ফুটের উক্ত পানির হাউজটির কাচাঁ অবস্থায় পানি দিয়ে পরিপূর্ণ করে ব্যবহার করছিল বাড়ির লোকজন।

প্রতিদিনের মতই শুক্রবার দুপুরে গোসলসহ নানা কাজে হাউজের পানি ব্যবহার করছিল তারা। কিন্তুু হঠাৎ পানির অতিরিক্ত চাপে হাউজের দেয়াল চতুরদিকে ফেঁটে ছিটকে পড়ে। এসময় হাউজের দেয়াল চাপা পড়ে পুত্রবধূ সাওদা আক্তার ঘটনাস্থলে নিহত হয়। আর বাড়ির মালিক আব্দুর রহমান ও দুই শিশু রাব্বী ও রুহানকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুর রহমান মারা যায়। আহত দুই শিশু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুজনই পানির হাউজের দেয়াল ধসে এর নীচে চাপা পড়ে মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কারো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।