বরগুনায় পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে ভাংচুর ও লুটপাট

রবিবার, এপ্রিল ১৮, ২০২১

বরগুনা : বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে রাতের আঁধারে দুটি বসতবাড়ি ও একটি মোটরসাইকেল ভাঙচুর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ৮ টায় আজ রোববার (১৮ এপ্রিল) সকালের দিকে বরগুনা সদর উপজেলার আয়লাপাতাকাটা ইউনিয়নের পূর্ব কেওড়াবুনিয়া গ্রামে মজিবুর রহমান ও তার ভাই মোঃ হিমু মিয়ার বসতবাড়িতে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় মজিবুর রহমান বরগুনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মজিবুর রহমানের স্ত্রী ওয়াহিদা পারভিন জানান, শনিবার রাত আনুমানিক ৮ টার দিকে পার্শ্ববর্তী একই বংশের ফোরকান, ইউনুস, কামাল, শামিম, আইয়ুব আলী, নান্টু, দেলোয়ার মেম্বার, আলতাফ হোসেনসহ ৩০/৪০ জনের একদল নিকটতম আত্মীয় পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী কায়দায় ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ভাংচুর চালায়।

তারা ঘরে থাকা ষ্টিল আলমিরা ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা এবং ৭ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল সেট নিয়ে চলে যায়। তিনি আরও বলেন, পার্শ্ববর্তী তার দেবর মোঃ হিমু মিয়ার বসত ঘরও এ সময় তারা কুপিয়ে ভাংচুর করে।

এ ব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ শহিদুল ইসলামের নিকট ঘটনার বিষয়ে তিনি জানান মজিবুর রহমান ও তার ভাই হিমুর বসতঘরে হামলা করে বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে রোববার সকালে এমন সংবাদের ভিত্তিতে ফোর্স পাঠিয়ে পুলিশের পিকআপ ভ্যানে করে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।