পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

রবিবার, এপ্রিল ১৮, ২০২১

নোয়াখালী: বাড়িতে ছিলেন না শাশুড়ি। স্বামী ছিলেন কর্মস্থলে। এ সুযোগে গৃহবধূকে ধর্ষণ করেন তার শ্বশুর। মামলা করার পরপরই পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত শ্বশুরকে।

বাড়িতে ছিলেন না শাশুড়ি। স্বামী ছিলেন কর্মস্থলে। এ সুযোগে গৃহবধূকে ধর্ষণ করেন তার শ্বশুর। মামলা দায়েরের পরপরই পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত শ্বশুরকে।

নোয়াখালীর হাতিয়ায় পুত্রবধূকে ধর্ষণের মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুত্রবধূ নিজেই বাদী হয়ে মামলা করেছেন।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় অভিযুক্ত ব্যক্তিকে হাতিয়া পৌরসভার শূন্যেরচর গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার আগে দুপুরে হাতিয়া থানায় উপস্থিত হয়ে পুত্রবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেন।

এজাহারে বলা হয়েছে, গৃহবধূর শাশুড়ি ১৪ এপ্রিল বাবার বাড়িতে যান। শুক্রবার কর্মস্থল চৌমুহনী বাজারে চলে যান গৃহবধূর স্বামী। বাড়িতে অন্যরা না থাকার সুযোগে শুক্রবার রাত ১০টার দিকে পুত্রবধূকে ধর্ষণ করেন ওই ব্যক্তি। ঘটনাটি পুত্রবধূ স্বামীসহ অন্য অভিভাবকদের জানালে মামলার সিদ্ধান্ত হয়।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, পুত্রবধূর মামলায় শ্বশুরকে গ্রেপ্তার করা হয়েছে। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।