লালপুরে রাস্তা এইচবিবি করনের উদ্বোধন

শুক্রবার, এপ্রিল ৯, ২০২১

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে রাস্তা এইচবিবি করন কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের নওপাড়া হাট থেকে শুরু হয়ে নওপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেইন গেইট পর্যন্ত ১৯০ ফিট কাচা রাস্তা এইচবিবি করনের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন তোফা, সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি মনিরুজ্জামান নোসা, ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি নুর ইসলাম(হাবলু), আজিম উদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন বলেন, বর্ষায় নওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হাফেজিয়া মাদ্রাসার শত শত শিক্ষার্থীদের চরম দুর্ভোগ পোহাতে হতো। হাটু কাঁদায় বই-পুস্তক জামা কাপড় নষ্ট হতো। এছাড়া বাজারের মানুষেরও চরম দুর্ভোগ হতো।

এর আগে অনেক জনপ্রতিনিধিরা আশ্বাস দিলেও সুরাহা হয়নি। বিষয়টি নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলকে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা অবহিত করলে তিনি রাস্তাটি টিআর বরাদ্দ দিয়ে এইচবিবি করন করে দেন। এতে সামনের বর্ষা থেকে বিদ্যালয়ের শিশু বা”চারা দুর্ভোগ থেকে রক্ষা পাবে।