আমতলীতে বাসের চাপায় গরু ব্যবসায়ী নিহত, আহত ২, ৫ গবাদি পশুর মৃত্যু

বুধবার, মার্চ ৩১, ২০২১

বরগুনা : আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়াগাছিয়া ছালেহিয়া কমপ্লেক্সের সামনে বুধবার বিকেলে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে গরু ব্যবসায়ী মজিবর তালুকদার (৫০) নিহত হয়।

এ দূর্ঘটনায় ৩টি গরু ও ২টি ছাগলও মারা গেছে। দূর্ঘটনায় টমটম চালক আল আমিন ও আলী হোসেন নামে আরো ২ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বাসের হেলপার রুবেলকে আটক ও বাসটি জব্দ করেছে।

জানাগেছে, পটুয়াখালী জেলার মরিচ বুনিয়া গ্রামের আলী হোসেন ও পুর্ব হেতালিয়া বাঁধঘাট এলাকার মজিবর রহমান তালুকদার দীর্ঘ দিন ধরে গরুর ব্যবসা করে আসছেন। বুধবার আমতলী বাজার থেকে তিনটি গরু ও দুইটি ছাগল ক্রয় করে একটি টমটমে করে পটুয়াখালী নিয়ে যাচ্ছিল।

পথিমধ্যে আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়াগাছিয়া ছালেহিয়া খানকায়ের সামনে বিপরীত দিক থেকে আসা শ্রাবনী পরিবহন নামের একটি যাত্রী বোঝাই বাসের সাথে (বরগুনা- ব-১১-০০১৩) গরু বোঝাই টমটমটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মুহুর্তেই টমটমটি দুমড়ে মুড়চে ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী মজিবর তালুকদার (৫০) নিহত এবং টমটম চালক আল আমিন (৩০) ও আরেক ব্যবসায়ী আলী হোসেন (৪৫) আহত হয়।

একই সাথে ওই টমটমে থাকা তিনটি গরু ও দুইটি ছাগল মারা যায়। খবর পেয়ে আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার ঘটনাস্থলে গিয়ে নিহত মজিবর তালুকদারের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আমতলী দমকল বাহিনী ও স্থানীয়রা আহত আল আমিন ও আলী হোসেনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মজিবরের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, ঘাতক বাসটি জব্দ ও হেল্পার রুবেলকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।