নরসিংদীতে ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

রবিবার, মার্চ ৭, ২০২১

নরসিংদী : নরসিংদীর মনোহরদী উপজেলায় মাটিবোঝাই ড্রাম ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

উপজেলার কোনাপাড়া এলাকায় ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কে গতকাল শনিবার এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বুড্ডা গ্রামের মো. মামুন (৩০), নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের আছিয়া বেগম (৬০) ও নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকার আলেয়া বেগম (৬০)। এ ছাড়া আহত দুজন হলেন আলামীন (৪০) ও শহিদুল ইসলাম (৫০)।

পুলিশ জানিয়েছে, শনিবার বিকেলে মাটিভর্তি একটি ড্রাম ট্রাক মনোহরদী থেকে বেপরোয়া গতিতে চালাকচরের দিকে যাচ্ছিল। ড্রাম ট্রাকটি কোনাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মো. মামুন মারা যান এবং আহত হন আরও চারজন।

এ সময় আহতদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে গতকাল রাতে আছিয়া বেগম ও আলেয়া বেগম নামের আরও দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া আহত আলামীন ও শহিদুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিছুর রহমান জানান, নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরই চালক ড্রাম ট্রাকটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন। ট্রাকটি শনাক্ত করার চেষ্টা চলছে।