কিশোরগঞ্জে চার গাড়ির সংঘর্ষ, নিহত ২

রবিবার, মার্চ ৭, ২০২১

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ সদর উপজেলায় চার গাড়ির সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে নতুন জেলখানা মোড় এলাকার খিলপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাক্টরচালক মাসুদ মিয়া (২৫)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের চিক্কু মিয়ার ছেলে। আরেকজন হলেন অটোরিকশা চালক আবদুল করিম (৬৫)। তিনি হোসেনপুর উপজেলার রামপুর নয়াপাড়া গ্রামের মৃত শামসু মিয়ার ছেলে।

দুর্ঘটনায় আহত হয়েছেন পিকআপ ভ্যানের সহকারী মো. হাসান। তাকে মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১১টার দিকে নতুন জেলখানা মোড় এলাকার খিলপাড়ায় একটি ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এ সময় অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ট্রাক দুটি ও পিকআপ ভ্যান রাস্তার পাশের খেতে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক মাসুদ মিয়া নিহত হন। আহত হন সহকারী মো. হাসান।

দুর্ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। গুরুতর আহত অটোরিকশার চালক আবদুল করিমকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক জানান, বেপরোয়া গতি ও বৃষ্টির পর রাস্তা কর্দমাক্ত হওয়ায় এ দুর্ঘটনা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, আহত সহকারী হাসানকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর অন্য দুটি ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।