স্ত্রীর পরকীয়ায় বাধা, স্বামীর ওপর প্রেমিকের হামলা

রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

জয়পুরহাট : জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় ব্যবসায়ী স্বামী হেলাল হোসেন (৪৫) এর ওপর হামলা করেছে তার স্ত্রীর পরকীয়া প্রেমিক ইদ্রিস আলী (২০)। ঘটনাটি উপজেলার কানুপুর গ্রামে তার নিজ বাড়ির সামনে ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গেল রবিবার আনুমানিক রাত ১১ টায় কানুপুর বকুলতলা মোড়ের মুদি দোকান ব্যবসায়ী হেলাল হোসেন (৪৫) তার দোকান বন্ধ করে নিজ বাড়ির গেটে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে ধারালো হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে তার কাপাল এবং ডান চোয়ালে মারাত্মক জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান গতকাল শনিবার সন্ধ্যায় এক প্রেস ব্রিফিংয়ে জানান, একই এলাকার আমেদুল হকের পুত্র ইদ্রিস আলী (২০) হেলাল হোসেনের বাড়ির পার্শ্বে উজ্জল নামক এক ব্যক্তির মুরগির ফার্মে কাজ করতো। পাশাপাশি আহত হেলাল হোসেনের মুরগির ফার্মেও কাজ করতো। এর সুবাদে তার বাড়িতে অবাধে যাতায়াত ছিল ইদ্রিসের। এক পর্যায়ে তার স্ত্রী রোজী আখতার (৪০)’র সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ইদ্রিস আলীর। ঘটনাটি জানতে পেরে হেলাল হোসেন ইদ্রিসকে গালমন্দ করে তার বাড়ির আশে পাশে যেতে নিষেধ করে। এই ঘটনার জের ধরে ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে তার ওপর হামলা করে ইদ্রিস আলী।

অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, ‘ওই ঘটনার পর গত ২৪ ফেব্রুয়ারি হেলাল হোসেনের ভাই শামিম হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পরকীয়ার জেরে হেলাল হোসেনের ওপর হামলার বিষয়টি ইদ্রিস আলী স্বীকার করেছে। তার দেয়া তথ্য মতে, হামলায় ব্যবহৃত ধারালো হাসুয়া ওই এলাকার একটি পুকুর থেকে উদ্ধার এবং তাকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।’