কেমন বউ খুঁজছেন সালমান?

মঙ্গলবার, জানুয়ারি ২৬, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউড কিং সালমান খান এখনও ব্যাচেলর। বয়সে পঞ্চান্ন পেরিয়েছেন তিনি। তবে এখনও বিয়ে করা হয়ে ওঠেনি তার। ক্যারিয়ারে সফলতা আসলেও বিয়ের জন্য যোগ্য পাত্রী খঁজে পাননি! এখনো লাখো তরুণীর মনে ঝড় তুলতে একাই একশো ভাইজান। বলিউড ইন্ডাস্ট্রি থেকে শুরু করে সাধারণ মানুষের মনে একটাই প্রশ্ন কবে গাঁটছড়া বাঁধবেন ভাইজান?

তবে এসব প্রশ্ন ববাবরই এড়িয়ে জান সালমান খান। নিজের বিয়ে নিয়ে বছর ৩০ আগে মন খুলে কথা বলেছিন সালমান খান। তখন বয়স মাত্র ২৫ পেরিয়েছেন।

ফিল্মফেয়ার ম্যাগজিনের একটি সাক্ষাৎকারে ভাইজান বলেছিলেন,‘এমন এক মেয়েকে বিয়ে করতে চাই যে আমার মতো হবে, আমি ওকে ঠিক সেই জিনিসটা দিতে পারবো না যেটা ও নিজের বাবা-মায়ের বাড়িতে পায়নি। সেই সময় অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে সালমান খানের প্রেমের সম্পর্ক ছিলো।

জানা গেছে যে, প্রায় ২৭ বছর আগে ১৯৯৪ সালের ২৭ মে সালমান-সঙ্গীতার বিয়ের দিন নির্ধারিত হয়। কিন্তু সেই চির আকাঙ্ক্ষিত দিনটি সালমানের জীবনে আসেনি। কফি উইথ করেনের মঞ্চে এর উত্তর দিয়েছেন ভাইজান। তিনি বলেছিলেন, ‘সময় ছিল যখন আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু সেটা সফল হল না।

অনেকবারই কাছাকাছি পৌঁছেছি। ওরা ভাবে বয়ফ্রেন্ড হিসাবে আমি পারফেক্ট কিন্তু স্বামী হিসাবে আমাকে সারাজীবন সহ্য করাটা বোধ হয় মুশকিল ভাবে, সঙ্গীতার সঙ্গে তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল।

ক্যাটরিনা কাইফের সঙ্গেও সম্পর্কে ছিলেন সালমান।তবে নেই সম্পর্ক স্থায়ী হয়নি। এখন সালমানের সম্পর্ক নয়ে শুরু হয়েছে নতুন জল্পনা। রোমানিয় সুন্দরী ইউলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের সম্পর্কের কথা শোনা যাচ্ছে ইতোমধ্যে। এমনকি সংগীত শিল্পী রোমানিয় সুন্দরী ইউলিয়া ভান্তুরকে সালমানের পারিবারিক অনুষ্ঠানেও হাজির থাকতে দেখা গেছে।