বরুণের হলুদমাখা ছবি তুমুল আলোচনায়

সোমবার, জানুয়ারি ২৫, ২০২১

বিনোদন ডেস্ক : বিয়ের বছর না হলেও বছরের শুরুটা যে ভালোই গেলো বরুণ এবং নাতাশার এ কথা সবারই জানা। ২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তার কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল।

এদিকে, চোখে রোদ চশমা, পুরো মুখে মাখানো কাঁচা হলুদ। পরনে কাপড় নেই। ঘাড়ে-বুকে লেপটে আছে হলুদ। এমনরূপে পেশি শক্তি প্রদর্শন করে ক্যামেরাবন্দি হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে বরুণ তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন- হলদি অনুষ্ঠান ঠিকঠাকভাবে শেষ হলো। ছবিটি পোস্ট করার ৪০ মিনিটের মধ্যে এতে লাইক পড়েছে প্রায় ৬ লাখ। বরুণের সহকর্মীদের পাশাপাশি তার ভক্তরা অভিনন্দন জানাচ্ছেন। সেই সঙ্গে বরুণের এমন লুক দেখে অনেকে হাসাহাসিও করছেন। এ নিয়ে চলছে দারুণ আলোচনা।

দীর্ঘ অপেক্ষার পর রাত ১১টার দিকে বরুণ নিজেই তার ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি পোস্ট করেন। যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। মজার বিষয় হলো, রোববার সকাল থেকে টুইটার ট্রেন্ডিংয়ের তালিকার তিনে ছিল বরুণ-নাতাশার বিয়ে।

হিন্দু রীতিতে অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা। করোনা মহমারির কারণে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট দেখানোর পরই ভেন্যুতে প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। এছাড়া ‘নো ফটো’ পলিসির কারণে মুঠোফোন ছাড়াই বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে হয়েছে তাদের।