নুসরতের সঙ্গে সম্পর্কের ফাটল আরও প্রকট! ইঙ্গিতপূর্ণ বার্তা নিখিলের

বৃহস্পতিবার, জানুয়ারি ২১, ২০২১

বিনোদন ডেস্ক : স্ত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় কর্মফলের গুরুত্ব বোঝালেন নিখিল জৈন। মঙ্গলবার নিজের ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করে লিখলেন, “কোনও মানুষ আপনার সঙ্গে যেমন ব্যবহার করবে সেটা তার কর্ম। আর আপনি তার উত্তর কীভাবে দেবেন তা আপনার কর্ম।”

গত বছর থেকেই নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার কথা শোনা যাচ্ছে। নিখিলের সঙ্গে নয়, ব্যক্তিগত কারণে আলাদা বাড়িতে থাকছেন। একথা জন্মদিনে নুসরত নিজেই জানিয়েছিলেন। অক্টোবরের পর থেকে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরতের সঙ্গে তাঁর আর কোনও ছবি দেখা যায়নি। নুসরতের প্রোফাইলেরও প্রায় একই পরিস্থিতি।

এরমধ্যেই আবার অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় অভিনেত্রী-সাংসদের রাজস্থান সফরের পর থেকে। এমন পরিস্থিতিতেই নিখিলের এই বিশেষ বার্তা দেখে নিন্দুকদের প্রশ্ন, নুসরত ও যশের উদ্দেশেই কি এই বার্তা দিলেন নিখিল? উল্লেখ্য, কিছুদিন আগেই আবার একসঙ্গে কুলগাছিতে শো করতে গিয়েছিলেন যশ ও নুসরত।

সেই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে অভিনেতা জানিয়েছিলেন, আয়োজকদের অনুরোধেই একসঙ্গে শো করেছিলেন তাঁরা। এমন অফার আবার এলে তাও গ্রহণ করতে কোনও আপত্তি নেই। যশের সঙ্গে সম্পর্কের সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন নুসরতও। সংবাদ প্রতিদিন-কে অভিনেত্রী-সাংসদ জানিয়েছিলেন, এর আগেও যশের সঙ্গে দু’টি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। তখন সিঙ্গলও ছিলেন। তেমন কিছু হলে তখনই হতে পারত।