শ্রাবন্তী নন, রোশনের ‘মনের বন্ধু’ কে?

রবিবার, জানুয়ারি ১৭, ২০২১

বিনোদন ডেস্ক : প্রথম দু’টি বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। মাঝপথেই সম্পর্ক ভেঙেছে। রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী তৃতীয়বার গাঁটছড়া বাঁধেন। প্রথমদিকে দাম্পত্য সম্পর্ক ছিল বেশ মধুর।

তবে গত বছর দুর্গাপুজোর সময় থেকে নাকি ফাটল ধরেছে দাম্পত্যে। থাকছেন না একসঙ্গে। এমনকী সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন। নেটদুনিয়ায় কথা কাটাকাটি করতেও দেখা গিয়েছে রোশন-শ্রাবন্তীকে। আর এই পরিস্থিতিতে ইনস্টাগ্রাম পোস্টে চমক দিলেন শ্রাবন্তীর স্বামী। যা নিয়ে বিনোদুনিয়ায় চলছে জোর চর্চা।

রোশন সিং ইনস্টাগ্রামে এক তরুণীর সঙ্গে নিজের ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনের মাধ্যমে তরুণীর পরিচয় দিয়েছে রোশন।

তিনি লেখেন, “তিনি আমার মনের বন্ধু।”

এই ক্যাপশন দেখেই চক্ষু ছানাবড়া প্রায় সকলের। কিন্তু কে এই তরুণী? ইনস্টাগ্রাম প্রোফাইল অনুযায়ী তাঁর নাম আনাম খান। একজন পশুপ্রেমী হিসাবেই নিজের পরিচয় দিয়েছেন তিনি। ফ্যাশন সম্পর্কে যে তিনি বেশ সচেতন তা তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টেই প্রমাণ। শ্রাবন্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের জল্পনার মাঝে রোশনের ‘মনের বন্ধু’র ছবি সকলকে আলোচনার রসদ জুগিয়েছে তা বলাই যায়। তবে কি এই তরুণীর কারণে দাম্পত্য সম্পর্কে ‘চিড়’ ধরেছে, সে বিষয়ে যদিও এখনও কিছু জানা যায়নি। রোশন কিংবা শ্রাবন্তী কারোর এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

শুধু শ্রাবন্তীই নন, রোশনের সঙ্গে শ্রাবন্তীপুত্র অভিমন্যুর সম্পর্কও নাকি বিশেষ ভাল নয়। গত মঙ্গলবার অভিমন্যু ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টোরিতে লেখে, “পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছে যারা দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলে যে মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারে না। কারণ, তাদের সেই শিক্ষা নেই।”

কারও নাম উল্লেখ করেনি অভিমন্যু। তবে রোশনের শরীরচর্চার নেশার কথা কারও অজানা নয়। তাই সে ওই পোস্টের মাধ্যমে বাবাকে খোঁচা দিয়েছে বলেই জল্পনা তৈরি হয়েছে। এই টানাপোড়েনের মাঝে রোশনের পোস্ট যেন আরও একবার অবাক করল সকলকে।